8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

স্বামী ২১ বছরের বড়, বিয়ের খবর ১০ বছর ধরে গোপন

স্বামী ২১ বছরের বড়, বিয়ের খবর ১০ বছর ধরে গোপন
স্নেহাল ও মাধবেন্দ্র

নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন নায়িকা স্নেহাল রাই। স্বামীর সঙ্গে বয়সের পার্থক্য প্রায় ২১ বছরের। এটাই দোষ ধরছেন নেটিজেনরা। স্নেহালের স্বামী মাধবেন্দ্র কুমার রাই একজন রাজনীতিবিদ।

বয়সে তার থেকে ২১ বছরের বড়। আর ১০ বছরের বিবাহিত জীবন তাদের। অথচ এত দিন স্বামীকে আড়াল করে রেখেছিলেন নায়িকা।
পরিচয় এবং সেই পরিচয় থেকে বিয়ে কিভাবে হলো, এ নিয়ে শুভাকাঙ্ক্ষীদের জানার আগ্রহের শেষ নেই।

- Advertisement -

এ ব্যাপারে এক সাক্ষাৎকারে নায়িকা স্নেহাল বলেন, ‘আমাকে আমার স্বামী একদিন বলেছিল, তুমি আমার রানি। যদি সাফল্য না-ও পাও, তবু আমার হৃদয়ে রানি হয়েই থাকবে তুমি। তার এ কথাগুলো আমাকে এতটাই উদ্বুব্ধ করেছিল যে তা আমি ভাষায় বোঝাতে পারব না।’
অভিনেত্রীর ভাষ্য, বিয়ের কথা লুকিয়ে রাখেননি তিনি।

এ নিয়ে কেউ কখনো প্রশ্ন করেননি, এ কারণে বিয়ে নিয়ে কথা বলার প্রয়োজনও মনে করেননি।

স্নেহাল জানান, একটি অনুষ্ঠানে উপস্থাপনা করছিলেন তিনি। সেখানে ভিআইপি অতিথি হয়ে এসেছিলেন মাধবেন্দ্র। সেখানেই দুজনের কথা হয়। সেই থেকে প্রেম।

অভিনেত্রী বলেন, ‘আমরা মানসিকভাবে দুজনই অনেক পরিণত। অনেক কিছু দেখে নিয়েছি। আমাদের মাঝে কখনোই বয়সের পার্থক্য বাধা হয়ে ওঠেনি। আমি ভীষণ খুশি।’

স্নেহালকে ‘ইশক কা রং সফেদ’, ‘ইচ্ছেধারী নাগিন’সহ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে। তার বাবা নেই। ছোটবেলায় গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়েছে তার মাকে। সংসার ছেড়ে বেরিয়ে যান। এরপর শুরু হয় তাদের সংগ্রাম। ছোট একটি ঘরে থাকতেন। খাবার কেনার জন্য অর্থ থাকত না। ফুচকাওয়ালাকে বলতেন যেন ঝাল বেশি দেয়। কারণ যা কিছু খাওয়ার পরই এমন পানি পান করতে হয় যেন পেট ভরে। আর তারাও ঘুমিয়ে পড়তে পারেন। তবে বর্তমানে ভালো আছেন, সুখে আছেন বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles