20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

স্ট্রিপ ক্লাবে স্ত্রীকে নিয়ে রাহুল! কড়া জবাব দিলেন আথিয়া

স্ট্রিপ ক্লাবে স্ত্রীকে নিয়ে রাহুল! কড়া জবাব দিলেন আথিয়া
আথিয়া ও রাহুল ছবি সংগৃহীত

চলমান আইপিএলের মাঝপথে চোট পেয়ে ছিটকে যান লোকেশ রাহুল। লক্ষ্মৌ সুপার জায়ান্টসের অধিনায়ক এমনকি ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকেও বাদ পড়েন। তবে ফাইনালের আগে চিকিৎসা করাতে লন্ডনেই রয়েছেন তিনি।

অস্ত্রপোচারের পর লন্ডনে রাহুলকে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা যায়। এমন ছবি দেখে সমর্থকরা তার দ্রুত সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচু্র বার্তা দেন। তবে কয়েকদিনের মধ্যেই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়তে হয় রাহুলকে। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

- Advertisement -

ভাইরাল হওয়া এক ভিডিওতে লন্ডনের একটি স্ট্রিপ ক্লাবে এক ব্যক্তিকে দেখা যায়। অনেকে লোকেশ রাহুল বলে দাবি করেন। খবর ছড়িয়ে পড়ে তার সঙ্গে স্ত্রী আথিয়া শেঠিও সেখানে উপস্থিত ছিলেন।

মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় ভিডিওটির। অনেকের দাবি, বিয়ের কয়েক মাসের মধ্যে বউকে নিয়ে এমন যৌন উদ্দীপক নাচ দেখতে যাওয়া, তারকা ক্রিকেটারের এ আবার কেমন রুচি। কেউ কেউ দাবি করেন যে, ব্যক্তিগত বিষয় নিয়ে অহেতুক আলোচনা না করাই ভালো। স্ত্রীকে নিয়ে কোথাও বেড়াতে যেতেই পারেন লোকেশ। এক্ষেত্রে সঙ্গে স্ত্রী না থাকলে বরং সমালোচনা করা যুক্তিযুক্ত ছিল।

অবশেষে অকারণ বিদ্রুপকারীদের কড়া জবাব দিলেন আথিয়া। তিনি সকলের সামনে বিষয়টি পরিস্কার করতেই ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি ও সংক্ষিপ্ত বার্তা পোস্ট করেন। আথিয়া জানান যে, তিনি, লোকেশ ও তার কিছু বন্ধু মিলে সাধারণ একটা জায়গায় গিয়েছিলেন, যেখানে সবাই যায়।

স্ট্রিপ ক্লাবে যাওয়ার খবরকে মিথ্যে বলে আথিয়া লেখেন, ‘আমি সচরাচর নীরব থাকতেই পছন্দ করি এবং প্রতিক্রিয়া দেখাই না। তবে কখনও কখনও নিজের হয়ে কথা বলাও দরকার। রাহুল, আমি এবং আমার বন্ধুরা একটি নিয়মিত জায়গায় গিয়েছিলাম, যেখানে সবাই যায়। প্রসঙ্গের বাইরের বিষয়কে আমল দেওয়া বন্ধ করুন এবং খবর করার আগে সত্যতা যাচাই করে নিন।’

- Advertisement -

Related Articles

Latest Articles