14.7 C
Toronto
শনিবার, সেপ্টেম্বর 30, 2023

‘শেষ দুই মিনিট প্লেনটি খুব কাঁপছিল, ভয়ে সবাই চুপচাপ ছিলাম’

‘শেষ দুই মিনিট প্লেনটি খুব কাঁপছিল, ভয়ে সবাই চুপচাপ ছিলাম’

কক্সবাজারে ‘এক্সকিউজ মি’ সিনেমার শুটিং শেষ করে বুধবার (১০ মে) ঢাকায় ফিরেছেন আশনা হাবিব ভাবনা। কিন্তু ফেরার সময় ঝোড়ো আবাহাওয়ার কবলে পড়ে তাদের বহনকারী প্লেনটি। রীতিমতো ব্যাপক দুশ্চিন্তায় পড়ে যান যাত্রীরা।

- Advertisement -

অবশেষে উড়োজাহাজটি ঢাকায় অবতরণ করার পর হাঁফ ছেড়ে বাঁচেন ভাবনারা। তবে প্লেনে থাকা সময়টা ব্যাপক ভয়ের মধ্যে ছিলেন তারা।

ফেরার সেই অভিজ্ঞতা জানিয়ে ভাবনা বলেন, এর আগেও বেশ কয়েকবার এমন পরিস্থিতিতে পড়েছিলাম। কিন্তু এবার একদমই অন্য রকম ছিল। কক্সবাজার থেকে প্লেনটি উড়াল দেওয়ার পর ঢাকায় পৌঁছানোর ঠিক আগ মুহূর্তেই তুমুল ঝড় শুরু হয়।

অভিনেত্রী আরও বলেন, প্রচণ্ড ঝোড়ো বাতাসে প্লেনটি রীতিমতো বাম্পিং শুরু করে। শেষ দুই মিনিট প্লেনটি খুব কাঁপছিল, আমিও ভয়ে কাঁপছিলাম। ভয়ে সবাই চুপচাপ হয়ে গিয়েছিলাম আমরা। আমি আয়াতুল কুরসি পড়ছিলাম। অবশেষে ঢাকায় আসার পর শান্তির নিশ্বাস নিয়েছি।

ভাবনা জানান, গতকাল দুপুর দুইটার দিকে কক্সবাজারে থেকে ফেরার কথা থাকলেও দুই ঘণ্টা দেরিতে তাদের ফ্লাইটটি ছাড়ে। বিকেল পাঁচটার দিকে ঝড়ের কবলে পড়েন তাদের বহনকারী প্লেনটি।

প্রসঙ্গত, রায়হান খান পরিচালিত ‘এক্সকিউজ মি’ সিনেমার গানের শুটিংয়ের জন্য কক্সবাজারে গিয়েছিলেন ভাবনা। এতে প্রথমবারের মতো চিত্রনায়ক জিয়াউল রোশানের তাকে দেখা যাবে এই অভিনেত্রীকে।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles