26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

শাকিব খানের জন্য আত্মহত্যা করতে চেয়েছিলেন মিষ্টি জান্নাত

শাকিব খানের জন্য আত্মহত্যা করতে চেয়েছিলেন মিষ্টি জান্নাত
চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

‘শাকিব খান যদি আমার সাথে ছবিতে অভিনয় না করে, তাহলে আমি আত্মহত্যা করব’। ২০১৭ সালের জুন মাসে এক ফেসবুক পোস্টে এমন ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। তবে পোস্ট দেয়ার কিছুক্ষণ পর সেটা ডিলিটও করে দিয়েছিলেন তিনি। সেসময় এ স্ট্যাটাসের উত্তর খুঁজতে গণমাধ্যমের পক্ষ থেকে এ নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

তবে দীর্ঘ দুই বছর পর ২০১৯ সালে এ বিষয়ে মুখ খুলেছিলেন মিষ্টি জান্নাত। এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিলো, কেন তিনি আত্মহত্যার এমন স্ট্যাটাস দিয়েছিলেন। উত্তরে মিষ্টি জানান, ‘এটা আসলে শাকিব ভাইয়া তখন আমার জন্মদিনে গিয়েছিলেন। তখন ‘আমি নেতা হব’ ছবিটি নিয়ে খুব কন্ট্রোভার্সি চলছিলো। এছাড়া আরেকটি ছবিতেও আমার কাজ করার কথা ছিলো। পরে অবশ্য দুটি ছবিতেই আমার রোলে বিদ্যা সিনহা মিমকে নেয়া হয়। তার জন্য প্রডিউসারকে আমি বলেছিলাম আমি ছবিটা করবো না। কারণ আমি সবসময় লিড হিরোইন হিসেবে অভিনয় করেছি। তার যদি সাইড রোলে অভিনয় করার দরকার লাগে সেখানে তো আমার জন্য স্ট্রং কিছু থাকতে হবে? পরে অবশ্য কাহিনী পরিবর্তন হয়েছিলো। আর স্ক্রিনে আমার জন্য পসিবল না সাইড রোলে কাজ করা।’ সূত্র: ডিবিসি নিউজ

- Advertisement -

তিনি আরোও বলেন, ‘পরে শাকিব ভাইয়া আমাকে বুঝিয়েছে কাজটা করো আমিতো আছি। তবে আমার জায়গায় আমি অটল ছিলাম। পরে শাকিব ভাই আমার জন্মদিনে আসলো, আমার খুব মন খারাপ ছিলো। উনি আমাকে বললো, সমস্যা নাই তুমি কাজ করো আর আমার ছবিতে এরকম (আত্মহত্যা) একটি ডায়লগ থাকতে পারে সেটা তুমি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দাও। আমি বললাম, এটা নিয়ে ভাইয়া সমালোচনা হবে। তখন উনি বললো, সেটাও তো ভালো। কাল পরশু যখন মহরত হবে, এটা তখন বিশাল ধামাকা হবে। আমি বললাম, আচ্ছা ঠিক আছে। এটা আসলে প্ল্যান করে করেছিলাম। সে বলেছিল আর আমি করেছিলাম।’

এদিকে শাকিব খানকে বিয়ে করানোর জন্য পাত্রী দেখছে তার পরিবার। এরমধ্যেই গুঞ্জন উঠেছে, শাকিব ও মিষ্টি জান্নাতকে ঘিরে। বেশ কিছু ইউটিউব চ্যানেল এই দুই তারকার মধ্যে সম্পর্কের প্রসঙ্গ টেনে প্রতিবেদনও প্রকাশ করছে। ঢাকা এজ নামের একটি গণমাধ্যমে ‘শাকিব খানের তৃতীয় বউ মিষ্টি জান্নাত’ শিরোনামে একটি প্রতিবেদনও প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, জান্নাতুল ফেরদৌস মিষ্টি বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত নামেই পরিচিত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এই অভিনেত্রীর। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’, এছাড়া তামিল ও ভোজপুরি ‘রংবাজ খিলাড়ি’তেও অভিনয় করছেন মিষ্টি জান্নাত। তিনি অভিনয়ের পাশাপাশি একজন চিকিৎসকও।

- Advertisement -

Related Articles

Latest Articles