23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘চুম্বন আমি মোটেও উপভোগ করিনি’

‘চুম্বন আমি মোটেও উপভোগ করিনি’
এমিলি ব্লান্ট

সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরণের আলোচনা হয়ে থাকে। বেশিরভাগ শিল্পীই এই বিষয়ে কথা বলতে চান না। সে ক্ষেত্রে ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট খানিকটা ভিন্ন মত প্রকাশ করলেন। জানালেন, বেশ কয়েকজন সহশিল্পীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি তিনি।

গোপন কথা বলে নিউজ করতে নিষেধ করলেন শ্রীলেখাগোপন কথা বলে নিউজ করতে নিষেধ করলেন শ্রীলেখা

- Advertisement -

সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এমিলি। সঞ্চালক তার কাছে জানতে চান, কোনও চুম্বন দৃশ্যের সময় অস্বস্তি বোধ করেছেন? জবাবে অভিনেত্রী বলেন, ‘অবশ্যই। খুবই জঘন্য ছিল, এটা বলবো না। তবে অবশ্যই কিছু চুম্বন আমি মোটেও উপভোগ করিনি।’

হলিউডের বড় বড় তারকাদের সঙ্গে কাজ করেছেন এমিলি ব্লান্ট। তাদের মধ্যে রয়েছেন ম্যাট ডেমন, টম ক্রুজ, ডোয়াইন জনসন, রায়ান গসলিংয়ের অন্যতম।

নিজের বিয়ে প্রসঙ্গে যা বললেন জাহ্নবীনিজের বিয়ে প্রসঙ্গে যা বললেন জাহ্নবী
এমিলি বলেন, ‘আমি এমন কিছু মানুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করেছি, যাদের সঙ্গ একদমই ভালো লাগেনি। কখনও কখনও এটা খুব অদ্ভুত জিনিস। কখনও এটা একেবারে অনীহা নিয়ে করা। রসায়ন এমনই অদ্ভুত জিনিস। কারও সঙ্গে যদি আপনার সুন্দর সম্পর্ক থাকে, তবেই ঘনিষ্ঠ দৃশ্য সহজ হয়।’

এমিলি ব্লান্টকে সর্বশেষ দেখা গেছে গেলো ৩ মার্চ মুক্তি পাওয়া ‘দ্য ফল গাই’ সিনেমায়। ডেভিড লিচ নির্মিত এই ছবিতে তার সঙ্গে আছেন রায়ান গসলিং। এছাড়া গেলো বছরের সবচেয়ে আলোচিত ও অস্কারজয়ী ছবি ‘ওপেনহাইমার’-এ তিনি কিলিয়ান মরফির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles