13 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

শুক্রবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

শুক্রবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

আজ শুক্রবার, ১২ মে ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
অশান্তি থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। নিজের বুদ্ধির ভুলের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে ঝামেলা হতে পারে। শরীর নিয়ে কষ্ট ভোগ করতে হবে। বুদ্ধির দিয়ে শত্রুর মন জয়। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে ঝামেলা হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক বাঁধতে পারে।

- Advertisement -

বৃষ
কারও কাছ থেকে অর্থসাহায্য পেতে পারেন। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সারা দিন কোনো একটি কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরি ভালো সুযোগ আসতে পারে। ভ্রমণে বাঁধা পড়তে পারে। প্রিয় মানুষের জন্য মন খারাপ হবে। খেলাধুলায় উন্নতির ভালো সুযোগ আসবে। পেটের সমস্যা নিয়ে চিন্তা বাড়বে। সংসারে খরচ বাড়তে পারে।

মিথুন
সকালের দিকে মা-বাবার সঙ্গে অকারণে তর্ক হতে পারে। অতিরিক্ত ব্যবসায়ের সুযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে খরচ বৃদ্ধি পাবে। চাকরির স্থলে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের জন্য বিশেষ আলোচনা হতে পারে। মাথার ব্যথা বৃদ্ধি পাবে।

কর্কট
সকালের দিকে অযথা ব্যয় হতে পারে। কোনো একটি কাজ বারবার চেষ্টা করেও ব্যর্থ হবেন। শরীরের কোনো রকম কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ভালো সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মনে কষ্ট থাকবে। ব্যবসায়ের ব্যাপারে ভালো কিছু হবে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে ভালো সুযোগ আসবে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ
খুব কাছের কোনো আত্মীয়ের সঙ্গে ঝামেলা হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। দুপুরের পরে আর্থিক ভালো খবর আসবে। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য আগামী কয়েকদিন শুভ সময়। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় ঝড়াবেন না। পড়াশোনার জন্য ভাল সুযোগ পেতে পারেন।

কন্যা
সঙ্গীতশিল্পীদের জন্য নতুন সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ করবেন। স্বামীর কোনো কাজে শান্তি পাবেন। সারাদিন আর্থিক চাপ থাকবে। কোনো বন্ধুর জন্য বাড়িতে ঝামেলা বাধতে পারে। যেকোনো ধরনের নেশা থেকে দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। সংসারে খরচ বাড়তে পারে।

তুলা
কোনো শুভ কাজ আজকে করতে পারেন। ভালো উপার্জনের সুযোগ আগামী কয়েকদিন বজায় থাকবে। সাংসারিক শান্তি বজায় রাখতে চেষ্টা করুন। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মস্থলে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক হতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃশ্চিক
সরকারি কাজ আটকে থাকলে তা পূর্ণ হবে। তবে বাবার স্বাস্থ্য দুর্বল হওয়ার আশঙ্কা রয়েছে। এমন পরিস্থিতিতে বিলম্ব না করে চিকিৎসকের পরামর্শ নিন। কোনো বলিষ্ঠ কর্মকর্তার সাহায্যে পুরনো বিবাদ থেকে মুক্তি পাবেন। হতাশাজনক চিন্তাভাবনা মনের মধ্যে দানা বাঁধতে দেবেন না। সময় বিশেষ অনুকূল নয়। রাজনীতির সঙ্গে জড়িতদের প্রভাব বাড়বে। চাকরিজীবীদের জন্য ভালো দিন। ব্যবসায় বেশি কথা বলা ঝামেলা ডেকে আনতে পারে।

ধনু
সারা দিন ব্যবসা নিয়ে খুব চাপ থাকবে। নিজের অভিজ্ঞতা প্রকাশ না করাই মঙ্গলজনক। পড়াশোনার জন্য আজকের দিনটি উপযুক্ত। আজ কোনো কাজই ভাল লাগবে না। পাওনা আদায়ে কষ্ট পেতে হবে। ব্যবসার ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা হতে পারে। কোমরের যন্ত্রণা বৃদ্ধি।

মকর
নিজের সুপ্ত প্রতিভার জন্য জনপ্রিয়তা পেতে পারেন। কোনো বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করায় ব্যবসায় ক্ষতি হতে পারে। সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। কোনো দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত রাগ মর্যাদাহানির কারণ হতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট ভোগ করতে হবে।

কুম্ভ
ব্যয় বৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে। শত্রুরা চক্রান্ত করেও আপনার ক্ষতি করতে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে কোনো উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হবে। কর্মচারীর জন্য ব্যবসায় বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাড়তি খরচ হতে পারে। সারাদিন মাথা ব্যথা থাকবে।

মীন
ব্যবসায় লাভের আশা থাকলে উপদেষ্টাদের পরামর্শ মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান বৃদ্ধি পাবে। কর্মস্থালে কারও কাছে অপমানিত হতে হবে। কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে ঝামেলা হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা থাকলে আজকেই করে ফেলুন। বন্ধুদের কাছ থেকে কোনো সাহায্য পাবেন না।

- Advertisement -

Related Articles

Latest Articles