10.5 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ক্রিকেটারের স্ত্রীকে কোলে তুলে নিলেন ধারাভাষ্যকার

ক্রিকেটারের স্ত্রীকে কোলে তুলে নিলেন ধারাভাষ্যকার
ক্রিকেটার বেন কাটিং ও স্ত্রী এরিন হল্যান্ড ছবি সংগৃহীত

কথা বলতে বলতে হঠাৎ নারী সঞ্চালককে কোলে তুলে নিলেন ধারাভাষ্যকার। এতেই ক্ষান্ত থাকেননি, কয়েক পাক ঘুরলেন তাকে নিয়ে। এই মুহূর্তের ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন সঞ্চালিকা নিজেই। পরে ভিডিওটি মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করে।

ঘটনাটি পাকিস্তান সুপার লিগের (পিএসএল)। আসরে ধারাভাষ্যকার ও প্রেজেন্টাররা রয়েছেন খোশ মেজাজে। এই লিগে একটি ম্যাচের আগে মাঠেই জনপ্রিয় ধারাভাষ্যকার ড্যানি মরিসনকে দেখা যায় সঞ্চালিকে এরিন হল্যান্ডকে কোলে তুলে নিয়ে ঘোরাতে।

- Advertisement -

নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ড্যানি ধারাভাষ্যকার হিসেবেও বেশ আমুদে। তাই তার পক্ষে এমন কাণ্ড ঘটানো অবাক করার মতো কিছু নয়। ম্যাচের আগে মাঠে ব্রডকাস্টারদের ক্যামেরায় কথা বলছিলেন মরিসন ও সঞ্চালিকা এরিন হল্যান্ড। হঠাৎই মরিসন কোলে তুলে নেন সঞ্চালিকা এরিনকে।

এই এরিন হল্যান্ডের পরিচয়, তিনি একজন অস্ট্রেলিয়ান মডেল ও অভিনেত্রী। গায়িকা হিসেবেও খ্যাতি রয়েছে তার। এমনকি তিনি একজন সাবেক মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া। টেলিভিশন প্রেজেন্টার হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এরিন। তবে তার আরও একটি বিশেষ পরিচিতি হল, তিনি অস্ট্রেলিয়ার ক্রিকেটার বেন কাটিংয়ের স্ত্রী।

পিএসএলে হল্যান্ড বেশ কিছুদিন ধরেই সঞ্চালিকার ভূমিকা পালন করছেন। আর ধারাভাষ্যকার হিসেবে প্যানেলে জায়গা পান ড্যানি মরিসন।

- Advertisement -

Related Articles

Latest Articles