18.7 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

প্রেমিক-প্রেমিকার পরিবারের মধ্যে লড়াই, বোমাবাজিতে এলাকা অন্ধকার

প্রেমিক-প্রেমিকার পরিবারের মধ্যে লড়াই, বোমাবাজিতে এলাকা অন্ধকার
ইতোমধ্যে কয়েকজন আটক করেছে পুলিশ

দুই পরিবারের মধ্যে তুমুল লড়াই। শেষপর্যন্ত তা গিয়ে ঠেকে বোমাবাজিতে। এতে পুরো এলাকা ধোঁয়ায় অন্ধকারে ছেয়ে যায়। আতঙ্কে সাধারণ মানুষের মধ্যে ছোটাছুটি শুরু হয়। গতকাল ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার পলাশিপাড়ায় ঘটেছে এ ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যেমের খবরে বলা হয়েছে, দুই পরিবারের দুই সদস্যের প্রেমঘটিত সম্পর্কের জেরেই এমন পরিস্থতি। স্থানীয় সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ওই এলাকার আজাদ শেখের মেয়ে ও কবীর মণ্ডলের ছেলের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু সম্প্রতি দুইজনের বাড়িতে বিষয়টি জানাজানি হয়। এরপর থেকেই বেশ কিছু দিন ধরে আজাদ এবং কবীরের পরিবারের মধ্যে ঝামেলা চলছে।

- Advertisement -

এছাড় দুই পরিবারের মধ্যে আগে থেকেই শত্রুতা রয়েছে বলে খবরে জানা যায়। আর সেই কারণেই এই সম্পর্ককে মানতে রাজি হননি দুই পরিবারের সদস্যেরা।

এই নিয়ে গত শনিবার রাত থেকে দুই পরিবারের মধ্যে ঝামেলা বাড়তে থাকে। স্থানীয়রা জানিয়েছেন, রোববার সকালে ধাওয়াপাড়া এলাকায় জুম্মা মসজিদের সামনে দুই পক্ষের গন্ডগোল শুরু হয়। অভিযোগে বলা হয়, দুই পক্ষের মধ্যে প্রথমে মারধর এবং পরবর্তীতে বোমা বাজি শুরু হয়। স্থানীয়রা অভিযোগ করেছেন, একে একে মোট পাঁচটি বোমা বিস্ফোরণ হয়। খবর শুনে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles