6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

আংটি বদলের তিন বছর পর বিয়ে ভাঙলেন নুসরাত

আংটি বদলের তিন বছর পর বিয়ে ভাঙলেন নুসরাত
<br >নুসরাত ফারিয়া ফাইল ছবি

আবারও আলোচনায় অভিনেত্রী নুসরাত ফারিয়া। বাগদানের প্রায় তিন বছর পর বিয়ে না করার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘ ৯ বছরের প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান ভাঙলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

ফেসবুকের এক পোস্টে বুধবার নিজের বিচ্ছেদের বিষয়টি জানান নায়িকা। ভক্তদের উদ্দেশে লিখেছেন, তিনি কঠিন সময় পার করছেন। এ জন্য ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

- Advertisement -

ফারিয়া লিখেছেন, ‘আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীর জন্য জানাচ্ছি যে, তিন বছর আগে এই দিনে আমরা আমাদের বাগদানের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা এবং চিন্তা পার করে রনি ও আমি এই সিদ্ধান্ত নিয়েছি, আমাদের দীর্ঘ ৯ বছরের একসঙ্গে পথচলার এখানেই সমাপ্ত হতে যাচ্ছে। আমরা খুবই ভাগ্যবান যে, আমাদের এই সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়া সব সময় আমাদের জীবনের একটি অংশ হয়ে থাকবে।’
ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে তার জন্য প্রার্থনা ও আশীর্বাদ চেয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করব তারা যেন এই কঠিন সময়ে আমার জন্য দোয়া ও আশীর্বাদ করেন।’

২০১৩ সালের ২১ মার্চ একটি অনুষ্ঠানে রনি রিয়াদ রশিদের সঙ্গে প্রথম দেখা হয় ফারিয়ার। এরপর দীর্ঘ সময়ের জানাশোনা। ২০২০ সালে পারিবারিভাবেই বাগদান সম্পন্ন করেন দুজন। এর আগেও ফারিয়া জানিয়েছিলেন, বিয়েটা হচ্ছে না। বুধবার আনুষ্ঠানিকভাবে সেই সম্পর্কের ইতি টানার কথা জানালেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles