6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

নব্যার সাথে প্রেমের গুঞ্জন; সিদ্ধান্ত বললেন, আমি সিঙ্গেল

নব্যার সাথে প্রেমের গুঞ্জন; সিদ্ধান্ত বললেন, আমি সিঙ্গেল
অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা ও সিদ্ধান্ত চতুর্বেদি

যা রটে, তার কিছু তো বটে! কিন্তু না, সব সময় নয়। অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদিকে। গুঞ্জন রটেছিল, প্রেম করছেন দুজন। মণীশ মালহোত্রের দীপাবলি পার্টির পর তো অনুরাগীরা প্রায় নিশ্চিত হয়েছিলেন তাদের সম্পর্ক নিয়ে। কিন্তু জল্পনায় আগুনে জল ঢাললেন নায়ক।

ভৌতিক কমেডি ‘ফোন ভূত’ মুক্তির আগে প্রচারে ব্যস্ত সিদ্ধান্ত। সঙ্গে থাকছেন সহ-অভিনেতা ঈশান খট্টর এবং ক্যাটরিনা কfইফও। ঝটিকা সফরে এক সাক্ষাৎকারে নিজেকে ‘সিঙ্গল’ বলে ঘোষণা করলেন সিদ্ধান্ত। তাতে হতাশ হয়ে পড়েন অনুরাগীরাও। কিভাবে উঠল প্রসঙ্গ? জানা যায়, অভিনেতাদের জিজ্ঞেস করা হয়েছিল, কোন কোন গুজব সত্যি হলে ভালো হয়? তখনই সিদ্ধান্ত জবাব দেন, “এই যে আমি নাকি একজনের সঙ্গে প্রেম করছি…এটা সত্যি হলে ভালোই হতো!”

- Advertisement -

হ্যালোইনের দিন শক্তিমান সেজেছিলেন সিদ্ধান্ত। রিল বানিয়ে পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই পোস্টে হৃদয় এঁকে দিয়েছিলেন নব্যা, যা নজর এড়ায়নি কারও। তা ছাড়া মণীশের পার্টিতে যখন আলাদা ঢুকলেন অভিনেতা, চিত্রগ্রাহকদের কেউ কেউ বলে উঠেছিলেন, “নব্যাজি আসছেন, অপেক্ষা করবেন না?” ঠোঁটে রহস্যময় হাসি নিয়ে দাঁড়িয়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। অন্যদিকে নব্যা গাড়ি থেকে নেমে ভেতরে পা রাখতে তাকেও বলা হয়, “কেউ অপেক্ষা করছে আপনার জন্য।” এমন মধুর মুহূর্তগুলো বিফলে যাবে? কিছুতেই মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

২০১৭ সাল। টেলিভিশন ধারাবাহিক ‘লাইফ সহি হ্যায়’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন সিদ্ধান্ত। তার পর একের পর এক কাজ করেছেন। ‘ফোন ভূত’ মুক্তি পাচ্ছে ৪ নভেম্বর। পাশাপাশি ‘খো গ্যায়ে হাম কাঁহা’ ছবিতে তাকে অনন্যা পাণ্ডে এবং আদর্শ গৌরভের সঙ্গে দেখা যাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles