6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

সামনের মাসেই বিয়ে, বর বিশিষ্ট ব্যবসায়ী

সামনের মাসেই বিয়ে, বর বিশিষ্ট ব্যবসায়ী
অভিনেত্রী হংসিকা মোতওয়ানি

খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলছেন জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি। এবার বিয়ের প্রস্তাব গ্রহণ করলেন প্রেমিকের কাছ থেকে। বুধবার (২ নভেম্বর) ইনস্টাগ্রামে তিনি নিজেই এ খবর জানান।

ইতোমধ্যে হংসিকার হবু বর মুম্বাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী সোহেল কাঠুরিয়ার সঙ্গে দেখা করেছেন। এনগেজমেন্ট কর্মও সম্পূণ হয়েছে। আগামী ২ ডিসেম্বর জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত থাকবে বলে নায়িকা জানিয়েছেন।

- Advertisement -

বুধবার (২ নভেম্বর) প্যারিসের আইফেল টাওয়ারের বৃত্তাকারের ভেতরে দাঁড়িয়ে আছেন হংসিকা। আর তার সামনে হাঁটু ভেঙে বসে বিয়ের প্রস্তাব করেন তার প্রেমিক সোহেল। বিশেষ সেই মুহূর্তের একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হংসিকা। তাতে মোমবাতি এবং গোলাপের পাপড়ি দিয়ে আঁকা হয়েছে ভালবাসার চিহ্ন। আর তার সামনে হাঁটু গেড়ে বসে সোহেল। হাতে আংটির বাক্স। নদীর ঠিক পাশেই, পৃথক ফুলের ডেকোরেশন, তাতে ইংরেজিতে লেখা ‘ম্যারি মি’। ছবি পোস্ট করে হংসিকা লেখেন, ‘এখন এবং চিরদিন।’

হৃতিক রোশন অভিনীত ব্যবসা সফল সিনেমা ‘কোই মিল গ্যায়া’। সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্রে দর্শকের মন কেড়েছিল হংসিকা। ছোট্ট সেই টিনা এবার ঘর বাঁধতে যাচ্ছেন। টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন হংসিকা। পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলুগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর তামিল, মালয়ালম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles