22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

ভিডিও দিয়ে হাসিন বললেন, ‘শামি দেখ, এটাই তোর আসল রূপ’

ভিডিও দিয়ে হাসিন বললেন, ‘শামি দেখ, এটাই তোর আসল রূপ’
ছবি সংগৃহীত

বিশ্বকাপের সময় ভারতীয় পেসার মোহাম্মদ শামিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে আলোচনায় উঠে এসেছিলেন তার বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহান। তখনই তিনি স্পষ্ট চেয়েছিলেন, মাঠের খেলায় শামি হারুক।

আবার একইসঙ্গে শামি যেন অনেকদিন ভারতীয় ক্রিকেট দলে খেলতে পারেন, সেটাও কামনা করেছিলেন। এর পেছনের কারণ হিসেবে বলেছিলেন, শামি জাতীয় দলে খেললেই তার এবং একমাত্র মেয়ের ভরণপোষনে টাকা পেতে কোনো অসুবিধা হবে না।

- Advertisement -

এসব কারণে সে সময় কঠোর সমালোচনার মুখে পড়েছিলেন একসময়ের চিয়ারলিডার ও মডেল মোহাম্মদ শামির বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহান। বিচ্ছিন্না তকমা জুড়ে যাওয়ার কারণ, বর্তমানে শামির সঙ্গে কোনো সম্পর্ক নেই হাসিনের। কোর্টে তাদের বিচ্ছেদের পর ভরণপোষনের মামলা চলছে।

এসবের মাঝেই আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে একটি ভিডিও শেয়ারকে কেন্দ্র করে ফের আলোচনায় এই ক্রিকেটারের স্ত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন হাসিন।

যেখানে দেখা যাচ্ছে, একজন পুরুষ ও একজন নারীকে। ভিডিওর গল্পটা এমন, বিয়ের পর একজন পুরুষের হঠাৎ অন্য মহিলাদের ভালো লাগতে শুরু করে। তার কাছে নিজের স্ত্রী ছাড়া সকলেই সুন্দর। ঈশ্বর এই কথা শুনে সেই ব্যক্তিকে বলেন, তিনি যদি পৃথিবীর সকল মেয়েকেও বিয়ে করে নেন তবুও এই স্বভাব যাবে না। এটা নিজেকেই বদলাতে হবে।

ভিডিওটি পোস্ট করে হাসিন লেখেন, ‘শামি আহমেদ দেখ, এটাই তোর আসল রূপ। এটাই তোর সত্যতা।’ এরপরই রীতিমতো তোপের মুখে পড়েছেন হাসিন। শামিভক্তরা এই মডেলকে কড়া ভাষায় কটাক্ষ করেছেন। প্রশ্ন তুলেছেন তার নিজের চরিত্র নিয়েও।

এক ব্যক্তি লিখেছেন, ‘আপনি আবার কবে থেকে এতো সতী হলেন? ভারতীয় ক্রিকেট দলের গর্বকে খাটো করার চেষ্টা করছেন যে সেটা সবাই বুঝতে পারছে।’ অপর একজন লিখেছেন, ‘প্রথম স্বামীও কী একই কাজ করেছিল? তাই তাকেও ছেড়েছিলেন? নাকি নিজের স্বভাব এটা?’ আরও একজনের মন্তব্য, ‘আপনার মাথা খারাপ হয়ে গেছে। সুস্থ হোন। চিকিৎসক দেখান।’

জানা যায়, খুব অল্প বয়সেই পাড়ার এক মুদির দোকানের মালিকের প্রেমে পড়েছিলেন হাসিন। পালিয়ে বিয়েও করেন। তাদের দুটো সন্তানও আছে। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। মাত্র আট বছরেই ডিভোর্স হয় সেই সংসারের। এরপর শামির গলায় মালা দেন তিনি।

হাসিন কলকাতার মেয়ে। মডেলিংও করেছেন। আইপিএলের সময়েই শামির সঙ্গে আলাপ হয়। সেই আলাপই গড়ায় প্রেমে। এরপর ২০১৪ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি মেয়েও আছে, আয়ারা। কিন্তু প্রথম বিয়ের মতোই হাসিনের দ্বিতীয় বিয়েও বেশিদিন সুখকর হয়নি। ২০১৮ সালে শামির সঙ্গে সম্পর্কে ফাটল ধরতে শুরু করে। এই ভারতীয় পেসারের নামে একাধিক অভিযোগ আনেন তিনি। বর্তমানে তাদের ডিভোর্সের মামলা চলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles