16.4 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

ব্যাংক ডাকাতকে খুজঁছে পুলিশ

ব্যাংক ডাকাতকে খুজঁছে পুলিশ
টরন্টো পুলিশ ডাউনটাউন এবং শহরের রনসেভ্যালস পাড়ায় ব্যাংক ডাকাতির একটি স্ট্রিংয়ে ওয়ান্টেড একজন ব্যক্তিকে খুঁজছে

টরন্টো পুলিশ ডাউনটাউন এবং শহরের রনসেভ্যালস পাড়ায় ব্যাংক ডাকাতির একটি স্ট্রিংয়ে ওয়ান্টেড একজন ব্যক্তিকে খুঁজছে।

২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরের মধ্যে, কর্মকর্তারা পূর্বোক্ত এলাকায় অজানা আর্থিক প্রতিষ্ঠানে পাঁচটি ডাকাতির কলে সাড়া দিয়েছিলেন।

- Advertisement -

প্রতিটি ঘটনায়, একজন ব্যক্তি একটি ব্যাঙ্কে প্রবেশ করেন এবং একটি নোট নিয়ে একজন টেলারের কাছে গিয়ে বলেন যে তিনি একটি হ্যান্ডগানে সজ্জিত ছিলেন এবং নগদ অর্থ দাবি করেন।
তবে কোনো ডাকাতির ঘটনায় কোনো বন্দুক দেখা যায়নি বলে পুলিশ জানিয়েছে। পাঁচটি ঘটনার মধ্যে চারটিতে ওই ব্যক্তি অজ্ঞাতপরিমাণ টাকা নিয়ে পালিয়েছে।

তাদের তদন্তের মাধ্যমে, হোল্ড আপ স্কোয়াড সন্দেহভাজন ব্যক্তিকে ৪৪ বছর বয়সী অ্যান্ড্রু ফিলিপ উইলিয়ামস হিসাবে চিহ্নিত করেছে, যার কোনো নির্দিষ্ট ঠিকানা নেই।
উইলিয়ামসের বিরুদ্ধে পাঁচটি ডাকাতির অভিযোগ রয়েছে।

পুলিশ সন্দেহভাজন ব্যক্তির একটি চিত্র প্রকাশ করেছে, যাকে বাদামী চুলের সাথে পাঁচ ফুট নয় ইঞ্চি লম্বা এবং ১৯০ পাউন্ডে দাঁড়িয়ে থাকা হিসাবে বর্ণনা করা হয়েছে।
“তাকে হিংস্র এবং বিপজ্জনক হিসাবে বিবেচনা করা উচিত। যদি পাওয়া যায়, অবিলম্বে 9-1-1 কল করুন । পুলিশ বুধবার একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য দিয়েছে।

যে কারো কাছে উইলিয়ামসের তথ্য বা নিরাপত্তা ক্যামেরার ভিডিও থাকলে 416-808-7350 নম্বরে পুলিশ বা ক্রাইম স্টপারদের বেনামে 416-222-8477 (TIPS) বা www.222tips.com-এ যোগাযোগ করতে বলা হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles