16.9 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

অপ্রতিরোধ্য আর্জেন্টিনা, আরেকটি দুর্দান্ত জয়

অপ্রতিরোধ্য আর্জেন্টিনা, আরেকটি দুর্দান্ত জয় - the Bengali Times
ছবি সংগৃহীত

দুর্দান্ত ছন্দে আছে টিম আর্জেন্টিনা। নিজেদের অজেয় যাত্রা ধরে রেখে এবার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে লাতিন অঞ্চল থেকে কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা। দলের হয়ে একমাত্র গোলটি করেন লাউতারো মার্তিনেস। এ জয়ে আর্জেন্টিনা এখন পর্যন্ত টানা ২৯ ম্যাচে অপরাজিত রইল। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে এই যাত্রা শুরু হয়েছিল।

নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি আর্জেন্টিনার আগের ম্যাচে চিলির বিপক্ষেও ছিলেন না। কোভিড থেকে সেরে ওঠা লিওনেল মেসিকে ধকল কাটিয়ে উঠতে যথেষ্ট সময় দিতে এবং পিএসজির অনুরোধে তাকে বাছাইয়ের এই পর্বের দুই ম্যাচে দলে রাখেননি স্কালোনি। এছাড়া কার্ডের খাড়ায় হারাতে হয় আরও চার জনকে।

- Advertisement -

কলম্বিয়ার বিপক্ষে এদিন খেলার ২৯তম মিনিটে মার্তিনেসের গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। মার্কোস আকুনার ক্রসে ডি-বক্সে বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের জোরাল শটে গোলটি করেন এই তারকা ফরোয়ার্ড। চার দিন আগে চিলির বিপক্ষেও জালের দেখা পেয়েছিলেন তিনি।

বিরতির পরও আধিপত্য বিস্তার করে খেলে আর্জেন্টিনা। ৬৪তম মিনিটে আবারও দূর থেকে চেষ্টা করেন দি মারিয়া। তার বুলেট গতির শট দারুণ নৈপুণ্যে ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ফেরান কামিলো ভারগাস।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

- Advertisement -

Related Articles

Latest Articles