26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

পাপারাজ্জিদের উপহার পাঠালেন আনুশকা-কোহলি, কিন্তু কেন?

পাপারাজ্জিদের উপহার পাঠালেন আনুশকা-কোহলি, কিন্তু কেন?
ছবি সংগৃহীত

সব জায়গাতেই ২৪ ঘণ্টাই পাপারাজ্জিরা ওঁৎ পেতে থাকে। অনেক তারকাও এটা উপভোগ করেন। তবে কিছু তারকা চান পাপারাজ্জিরা যেন তাদের শিশু সন্তানদের ছবি প্রকাশ না করে। তারা চান তাদের সন্তানরা যেন সাধারণ মানুষের মতোই বেড়ে ওঠে।

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিও সেই তারকাদের কাতারে। তারা চান না মেয়ে ভামিকা বা তার সদ্য জন্ম নেয়া ছেলের ছবি খুব বেশি প্রকাশ হোক গণমাধ্যমে।

- Advertisement -

২০২১ সালের ১১ জানুয়ারি প্রথমবার মা হন আনুশকা। মেয়ের নাম রেখেছেন ভামিকা। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি আবারও বাবা-মা হয়েছেন এই দম্পতি। আনুশকা ও কোহলি ছেলের নাম রেখেছেন অকায়।
ইনস্টাগ্রামে এই খুশির খবর জানিয়েছেন আনুশকা লিখেছিলেন, ‘খুব আনন্দ! সবাইকে জানাচ্ছি যে গত ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে হয়েছে। একরাশ খুশি নিয়ে জানাচ্ছি, ভামিকার ভাই হয়েছে, নাম অকায়।’

আজ ১৪ মে সকালে আনুশকা-কোহলি পাপারাজ্জিদের ধন্যবাদ জানান। পাঠিয়েছেন উপহারের ঝুড়ি। সেই ঝুড়ির শুভেচ্ছা কার্ডে লিখেছেন, ‘আমাদের সন্তানদের গোপনীয়তার প্রতি সম্মান করার জন্য এবং সর্বদা সহযোগিতা করার জন্য আপনাকে ধন্যবাদ।’

খবরটি জানা গেল আজ সকাল থেকে ইনস্টাগ্রামে প্রকাশিত একাধিক ভিডিও থেকে। ভিডিওতে দেখা যাচ্ছে আনুশকা-বিরাটের পাঠানো উপহারের ঝুড়িতে পাপারাজ্জিদের জন্য আছে ব্যাগ, ঘড়ি, পানির বোতলের মতো জিনিসপত্র।

 

- Advertisement -

Related Articles

Latest Articles