26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

অবশেষে মুখ খুললেন রাফসান, জবাব দিলেন আড়াই কোটির ঋণের

অবশেষে মুখ খুললেন রাফসান, জবাব দিলেন আড়াই কোটির ঋণের
কন্টেন্ট ক্রিয়েটর ও বিজ্ঞাপনের মডেল রাফসান

কন্টেন্ট ক্রিয়েটর ও বিজ্ঞাপনের মডেল রাফসান দ্য ছোটভাই সম্প্রতি মা-বাবাকে একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। এটি নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা সমালোচনা শুরু হয়। এসবের মাঝেই একজন সামাজিক মাধ্যম ব্যবহারকারী নতুন এক তথ্য নিয়ে আসেন যে রাফসানের বাবা আড়াই কোটি টাকা ঋণ নিয়েছেন। সেই ঋণ এখন বেড়ে সোয়া তিন কোটি টাকা হয়েছে। রাফসান চাইলে গাড়ি না কিনে বাবার কোম্পানির নেওয়া ব্যাঙ্কের ঋণ পরিশোধ করতে পারতেন।

নেটিজেনরা এই মতের সঙ্গে একমত পোষণ করেন। যদিও অনেকে এর সঙ্গে দ্বিমতও পোষণ করেন। পক্ষে বিপক্ষে তর্ক বিতর্কও চলতে থাকে। একটি অপেক্ষা রাফসান কী ব্যাখ্যা দেন সেটা শোনার জন্য। অবশেষে রাফসান ব্যাখ্যা দিলেন।

- Advertisement -

রাফসান দ্য ছোট ভাই এখন কী করবেন?রাফসান দ্য ছোট ভাই এখন কী করবেন?
মঙ্গলবার রাতে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন, সেই ভিডিওতে ঋণ নেওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি এখন আদালতে বিচারাধীন। সেখান থেকে নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঋণ পরিশোধ করবো কিভাবে? কারণ আদালত তো এখনও নির্ধারণ করে দেয়নি কত টাকা পরিশোধ করতে হবে।

জনপ্রিয় এই কন্টেন্ট ক্রিয়েটর বলেন, আপনি আমাকে বলছেন আমি একজন সন্তান হয়ে কেন ঋণ পরিশোধ করছি না, আমি বলতে চাই আমার ভাই ও আমি যথেষ্ট ভালো সন্তান৷ আমি ও আমার ভাই মিলে অবশ্যই ঋণ পরিশোধ করতে পারি। কিন্তু আদালত তো বলে নাই কত টাকা পরিশোধ করতে হবে, তাহলে আপনি বলে দেন কত টাকা পরিশোধ করবো?

গাড়ির দাম বিষয়ে বলেন, আমার বাবাকে গাড়িটি কিনে দিয়েছি সেটার দাম নাকি দুই কোটি টাকা। কিন্তু এই গাড়ি দুই কোটি টাকার আশেপাশেও না।

ঋণ সংক্রান্ত আরেকটি বিষয়ে রাফসান বলেন, আপনারা জানেন ব্যাংক থেকে ঋণ নিতে হলে কিছু জিনিস বন্দক রাখতে হয়। আমরা একটা জমি বন্দক রেখেছি, সেটার দাম যদি ১০ টাকা হয়, আমরা ঋণ নিয়েছি এক টাকা। তারা এই ঋণের পরিবর্তে আমাদের দশ টাকার জিনিসটা নিতে চায়। তাই আমরা আদালতে গিয়েছি।

যে ব্যাক্তি এই তথ্য ছড়িয়েছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন জানিয়ে রাফসান বলেন, যিনি মোরাল পুলিশং করছেন তিনি ভুল তথ্য ছড়াচ্ছেন। আমি আমাদের আইনজীবীর সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। আমরা হাজার হাজার কোটি টাকা নিয়ে পালিয়ে যাইনি, আমরা দেশেই আছি।

- Advertisement -

Related Articles

Latest Articles