17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বাবা-মা হওয়ার বিষয়ে যা বললেন তিশা-মুশতাক

বাবা-মা হওয়ার বিষয়ে যা বললেন তিশা-মুশতাক

ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশা (১৮) বিয়ে করেছেন ৬০ বছরের খন্দকার মুশতাক আহমেদকে। তাদের বিয়ের পর থেকেই নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন তারা। সম্প্রতি তাদের পরিবারে নতুন সদস্য আসা নিয়ে নানা গুঞ্জন উঠেছ। অবশেষে বাবা হবার গুঞ্জন সম্পর্কে মুখ খুললেন খন্দকার মুশতাক আহমেদ। বার তারা দুজনই লাইভে এসে বাবা-মা হওয়ার খবরের বিষয়ে মুখ খুললেন।

- Advertisement -

বাবা হচ্ছেন মুশতাক, মা হচ্ছেন তিশা- এমন খবর ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। এই নিয়ে বুধবার (১ মে) দেশের একটি গণমাধ্যমকে খন্দকার মুশতাক বলেন, এমন কোনো খবর নেই। জীবন এগিয়ে যাচ্ছে জীবনের নিয়মে। যদি আল্লাহপাক এমন কোনো সুযোগ দেন, তাহলে সবাইকে জানাবো। যেভাবে গুজব ছড়িয়েছে, তাতে করে মাইক দিয়ে গোটা শহরকে জানাবো, ঘোড়ার গাড়ির মিছিল বের করবো।

১৮ বছরের তিশা জানান, ভালোবেসে এবং স্বেচ্ছায় তিনি বিয়ে করেছেন ৬০ বছরের মুশতাক আহমেদকে। স্বামীকে নিয়ে খুব সুখেই আছেন বলে জানিয়েছেন তিনি। বিয়ের আগে তাদের সেভাবে কেউ না চিনলেও এখন নতুনভাবে বেশ পরিচিতি লাভ করেছেন তারা।

ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদের সঙ্গে তিশার প্রেমের শুরু ফেসবুকে। তিশাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান মুশতাক। কথাবার্তা হয়েছিল ফেসবুকে নতুন পরিচিত কারও সঙ্গে যেমনভাবে হয়, ঠিক তেমনভাবেই। প্রথম দেখা হয়েছিল ঢাকার আইডিয়াল স্কুল ও কলেজের নবীনবরণ উৎসবে। সেখানে তিশা গিয়েছিলেন নতুন ছাত্রী হিসেবে। আর মুশকাক খন্দকার ওই কলেজের গভর্নিং বডির সদস্য রূপে। এই সাক্ষাতেই ধীরে ধীরে মজবুত হয়। পরিণত হয় প্রেমে। পবর্তীতে তারা বিয়ে করেন।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles