21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বয়স লুকানোয় প্রেমিকার ফোন নিয়ে পালাল তরুণ!

বয়স লুকানোয় প্রেমিকার ফোন নিয়ে পালাল তরুণ!
<br >প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় পরিচয়। মেসেজ চালাচালি থেকে ধীরে ধীরে বাড়তে থাকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। সম্পর্কে আসার পর দেখা করে যুগল। কিন্তু দেখা করতেই ঘনিয়ে এলো বিপদ। প্রেমিকের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করতে হলো নারীকে। ঘটনাটি ভারতের কানপুরের। ওই নারীর অভিযোগের ভিত্তিতে তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ইনস্টাগ্রামে অনেক দিন আগে এক নারীর সঙ্গে আলাপ হয় ২০ বছর বয়সী দীপেন্দ্রের। কথা বলেই তরুণীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন দীপেন্দ্র। সম্পর্কে আসার পর দেখা করার সিদ্ধান্ত নেন। যেমন কথা তেমন কাজ। কিন্তু ভালোবাসার মানুষকে দেখে চমকে যান দীপেন্দ্র। ইনস্টাগ্রামে তিনি তরুণীর যে ছবিগুলো দেখেছেন আর সামনে যিনি দাঁড়িয়ে রয়েছেন তাদের মধ্যে কোনো মিল নেই।

- Advertisement -

জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে দীপেন্দ্র জানান, ইনস্টাগ্রামে তরুণী তার কম বয়সের ছবি পোস্ট করেছিলেন। আসলে তার বয়স ৪৫ বছর। আসল বয়স জানতে পেরেই রেগে গিয়ে তরুণীকে মারধর শুরু করেন দীপেন্দ্র। অভিযোগ, মেঝেতে ওই নারীর মাথা ঠুকতে থাকেন তিনি। তারপর তরুণীর মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান।

সঙ্গে সঙ্গে থানায় গিয়ে দীপেন্দ্রের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন ওই নারী। কিন্তু দীপেন্দ্রের সঙ্গে তার সম্পর্কের কথা পুলিশের কাছে এড়িয়ে যান। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ সত্য জানতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles