12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

প্রেমিকা দেখা করতে না চাইলে কী করবেন?

প্রেমিকা দেখা করতে না চাইলে কী করবেন?
খোঁজ নিয়ে দেখুন তিনি অন্য কারো সঙ্গে বেশি সময় কাটাচ্ছেন কিনা

মনের মানুষের দেখা না পেলে কিছুই ভালো লাগার কথা নয়। একরাশ হতাশা যেন ঘিরে ধরে। এমনকি ধীরে ধীরে দুজনের মধ্যে বাড়তে থাকে দূরত্ব। কিছু নারী এই বিষয়টি বুঝেও বুঝতে চান না। আর সে কারণেই হঠাৎ করে প্রেমিকের সঙ্গে দেখা-সাক্ষাৎ বন্ধ করে দেন। আর প্রেমিকার এমন কাণ্ডে মানসিক দ্বন্দ্বে ভুগতে শুরু করেন প্রেমিক। আপনার ক্ষেত্রেও কি তাই ঘটছে? তাহলে কাজে লাগান এসব টিপস।

কথায় বুঝিয়ে দিন

- Advertisement -

প্রেমিকা দেখা করতে না চাইলে সবার আগে তার সঙ্গে কথা বলতে হবে। তাকে বুঝিয়ে বলতে হবে, তিনি দেখা না দেওয়ায় আপনার মনে ভিড় করেছে একরাশ কালো ধোঁয়া। এমনকি প্রাণও আনচান করছে। এতে তার মন গলতে পারে। তারপর তিনি নিশ্চয়ই আপনার সঙ্গে দেখা করবেন।

বন্ধুর সাবেক প্রেমিকাকে পছন্দ হলে কী করবেন?বন্ধুর সাবেক প্রেমিকাকে পছন্দ হলে কী করবেন?

চেষ্টাই শেষ কথা​

প্রেমিকাকে বুঝিয়ে কোনো লাভ না হলে তার সঙ্গে দেখা করার জন্য মিনতি করুন। প্রয়োজনে বাড়ির সামনে গিয়ে দাঁড়াতে পারেন। বাড়ি থেকে বেরোলেই ক্ষমা চেয়ে নিন। সেই সঙ্গে বলে ফেলুন মনের কথা। আশা করছি, এবার তিনি নিজের সিদ্ধান্ত বদলে ফেলবেন।

নীরব ক্ষোভ নেই তো?​

অনেক সময় প্রেমিকার এমন ধরনের আচরণের নেপথ্যে থাকে নীরব প্রতিবাদ। তাই ভেবে দেখুন কোথাও কোনো ভুল করেছেন কিনা! আর তেমন ভুল নজরে পড়লে নিঃশর্ত ক্ষমা চেয়ে নিন। এমনকি আগামী দিনেও যে এই ঘটনা ঘটবে না, তাও জানিয়ে দিতে হবে।

উপহারে পাবেন মন​

এতকিছুর পরও যদি প্রেমিকা দেখা করতে না চান, তাহলে তার পছন্দের কোনো উপহার কিনুন। তারপর বাড়ির ঠিকানায় পাঠিয়ে দিন। পছন্দের উপহার পেলে মনে জমে থাকা বরফ দ্রুত গলে যেতে পারে।

অন্য কিছু নেই তো?​

অনেক সময় প্রেমিকার দেখা না করার পেছনে অন্য কারণ থাকতে পারে। খোঁজ নিয়ে দেখুন তিনি অন্য কারো সঙ্গে বেশি সময় কাটাচ্ছেন কিনা? যদি দেখেন তিনি সত্যিই অন্য কাউকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, তাহলে সময় নষ্ট করবেন না। এই সম্পর্ক থেকে বেরিয়ে আসুন আর এতেই ফিরবে শান্তি।

- Advertisement -

Related Articles

Latest Articles