22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

ভাগ্যে কার জন্য শুভ দিন, রাশিফলে জেনে নিন

ভাগ্যে কার জন্য শুভ দিন, রাশিফলে জেনে নিন
ছবি সংগৃহীত

আজ মঙ্গলবার ৭ মে, ২০২৪। দিনটি কোন রাশির ব্যক্তিদের জীবনে আনন্দ থাকবে এবং কাদের সমস্যায় ফেলবে? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: নতুন দম্পতিদের ভ্রমণ পরিকল্পনা সফল হবে। ব্যবসায়িদের জন্য সুখবর আছে আজ। চাকরিজীবীরা নতুন চাকরির প্রস্তাব পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে দীর্ঘদিন ধরে কোনো বিবাদ চললে, তা সমাপ্ত হবে। দীর্ঘদিন পর কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত হবেন। ভাগ্য ৯৭ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

- Advertisement -

বৃষ: পারিবারিক কলহ বাড়বে। ভ্রমণে সতর্ক থাকুন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য দিনটি ভালো। ধর্মীয় আয়োজনে অংশগ্রহণ করবেন ও মানসিক শান্তি লাভ করবেন। আর্থিক দিক দিয়ে সমস্যায় জড়াবেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভালো। কোনো কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে কোনো সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে।

মিথুন: চাকরিক্ষেত্রে আনন্দ সংবাদ পাবেন। বাড়িতে অতিথি সমাগম বাড়বে। বন্ধুকে বিশ্বাস করে কিছু বলবেন না। অচেনা ব্যক্তির সাহায্য করার সুযোগ পাবেন। অবশ্যই তাদের সাহায্য করুন। আমদানি-রফতানির সঙ্গে ব্যবসা করেন যারা, তারা আজ কোনো চুক্তি চূড়ান্ত করতে বাধ্য হবেন। মা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় দৌড়ঝাঁপ করতে হবে।

কর্কট: বিজ্ঞান বিষয়ে যারা পরীক্ষা দিয়েছেন দারুণ ফলাফল হাতে পাবেন। বিদেশে পড়ার সুযোগ তৈরি হবে। বরিষ্ঠদের সহযোগিতা লাভ করবেন। অতীত লগ্নির দ্বারা লাভবান হবেন। ফলে নিজের ও পরিবারের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে পারবেন। সন্তানের উন্নতিতে সন্তুষ্ট হবেন। পারিবারিক কাজ করার সময়ে বিবাদ বাঁধতে পারে।

সিংহ: বুঝেশুনে খাবার খেতে হবে। পেটে বদহজম হতে পারে। পরীক্ষার্থীদের জন্য শুভ হবে দিনটি। প্রতিকূল সংবাদ শোনার পর আকস্মিক যাত্রা করতে হবে। আর্থিক লেনেদেনের সময়ে সতর্ক থাকুন। তা না হলে পরবর্তীকালে সমস্যায় পড়তে পারেন। সরকারি কাজ করার সময় কর্মকর্তাদের সঙ্গে ভেবেচিন্তে কথা বলুন। কোনো ভুল শব্দ ব্যবহার করবেন না। তা না হলে কাজে বিলম্ব হতে পারে।

কন্যা: বেসরকারি চাকরিজীবীদের কর্মকর্তাদের সঙ্গে তর্ক হতে পারে। দূরে কোথাও গেলে সচেতন থাকবেন। দিনটি ভালো কাটবে। শিক্ষা ক্ষেত্রে পছন্দমতো সাফল্য লাভ করবেন। ফলে আত্মবিশ্বাস বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমীর সাক্ষাৎ ঘটাতে পারেন। বাবার পরামর্শে নতুন কাজ করা শ্রেয়। সন্তানের ক্যারিয়ারের কারণে চিন্তিত থাকবেন।

তুলা: প্রিয়জনের কাছ থেকে উপহার পাবেন। অযথাই কোনো কারণে চিন্তিত থাকবেন। ফলে মেজাজ খিটখিটে থাকবে। যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে সতর্ক থাকতে হবে। নিজের গাড়ি কাউকে দেবেন না। তা না হলে দুর্ঘটনায় ভয় থাকবে। জমি বা বাড়ি কেনার স্বপ্ন পূরণ হবে।

বৃশ্চিক: দাম্পত্য জীবনের সমস্যা সমাধান হবে। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। ফলে শত্রু আপনাদের সঙ্গে লড়াই করে নিজেই ধ্বংস হবে। চাকরিজীবীদের কোনো কাজের দায়িত্ব দেয়া হবে। সহকর্মীদের সঙ্গে মিলে সেই কাজ সম্পন্ন করুন। জীবনসঙ্গীকে বাইরে ঘোরাতে নিয়ে যেতে পারেন। আয় অনুযায়ী ব্যয় করুন।

ধনু: প্রিয়জনের কাছ থেকে উপহার পাবেন। কোনো সিদ্ধান্ত নিয়ে দ্বিধায় থাকবেন না। দিনটি সমস্যায় ভরে থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে মনের কোনো কথা ভাগ করবেন না। তা না হলে তারা সুযোগ তুলতে পারেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের প্রস্তাব চূড়ান্ত হবে। চাকরিজীবীরা কারও কথায় কান দেবেন না। আইনি কাজে বিলম্ব হলে তাতে জয়ী হবেন।

মকর: ব্যবসায়ে লাভবান হবেন। তবে নিজের চঞ্চল মনকে নিয়ন্ত্রণ করুন। ব্যবসায়িক অংশীদারকে যা মনে আসবে তা-ই বলে দেবেন, যা তাদের খারাপ লাগতে পারে। প্রেম জীবনে পরিবর্তন দেখা দেবে। মামা বাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ হতে পারে।

কুম্ভ: নতুন কিছু ঘটবে। দিনটি ব্যয়বহুল কাটবে। গাফিলতি করতে পারেন, যার জন্য বড় ক্ষতিপূরণ দিতে হতে পারে। ভাইদের সঙ্গে পরামর্শ করে বড় সিদ্ধান্ত নিন। নববিবাহিত ব্যক্তিরা কোনো ভালো সংবাদ শুনতে পারেন।

মীন: ব্যবসাসংক্রান্ত জটিলতা কাটবে। মানবসেবায় দিনটি অসাধারণ কাটবে। দীর্ঘদিন ধরে উপার্জনের খোঁজে থাকলে, তা আজ পূরণ করতে পারেন। ব্যবসায়ীরা আয়ের সুযোগ পাবেন। জীবনসঙ্গীর ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে আলোচনা করবেন। আত্মীয়ের জন্য বাবার পরামর্শে টাকার ব্যবস্থা করবেন। আজ ৯৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles