21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শাকিবের বাসা থেকে বের করে দেওয়ার বিষয়ে যা বললেন বুবলী

শাকিবের বাসা থেকে বের করে দেওয়ার বিষয়ে যা বললেন বুবলী
শবনম বুবলী

পবিত্র ঈদুল ফিতরে আসছে ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত অভিনেত্রী শবনম বুবলীর দুটি সিনেমা। সিনেমাগুলো হলো ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’। সিনেমাগুলো নিয়ে বুবলী বেশ আশাবাদী হলেও ঈদের আগে অন্য এক কারণে আবারো আলোচনায় এই নায়িকা। বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমালোচনা-গুজবের উত্তর দিয়েছেন বুবলী। এ নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের মধ্যে শাকিব খানের সঙ্গে অভিনেত্রীর প্রেম-বিয়ের সময়কালীন স্মৃতিকথা জানতে চান সঞ্চালক।

- Advertisement -

জবাবে বুবলী বলেন, আমরা সময় নিচ্ছি। আমাদের মধ্যে ডিভোর্স হয়নি। একটি দাম্পত্য সম্পর্কে বিভিন্ন সময় ভুল বোঝাবুঝি হয়ে থাকে।

এই অভিনেত্রী বলেন, ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে একা সংগ্রাম করছি। সেখান থেকে একজন সন্তানের বাবা হিসেবে কখনোই অসম্মান করিনি তাকে। কখনোই আক্রমণ করিনি। বরং কখনো কিছু হলে এর জবাব দিয়েছি। আমি চাই বীর সুস্থ পরিবেশে বেড়ে উঠুক।

বুবলী বলেন, এর আগে সংবাদমাধ্যমে খবর এসেছিল―শাকিবের বাসা থেকে বের করে দেওয়া হয়েছিল আমাকে। কিন্তু কখনোই এটা ঘটেনি। আমাকে শাকিবের বাসার সবাই সম্মান করে।

এছাড়া বুবলীকে ভালোবেসে শাকিব কী নামে ডাকতেন উত্তরে বুবলী বলেন, আসলে এটা নির্ভর করছে তার মুডের ওপর। অধিকাংশ সময়ই বুবলী বলে ডাকতেন। আবার কখনো কখনো আদার করে লক্ষ্মী বলেও ডাকতেন। তবে শাকিব খানকে বুবলী কী নামে ডাকতেন, সেটি স্পষ্ট করেননি এ অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles