23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শাহরুখ নারীদের অত্যন্ত সম্মান করেন : নয়নতারা

শাহরুখ নারীদের অত্যন্ত সম্মান করেন : নয়নতারা
শাহরুখ খান ও নয়নতারা

দীর্ঘ সাড়ে চার বছর পর ‘পাঠান’ দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করেন শাহরুখ খান। পাঠান ব্লকবাস্টার হওয়ার পর ‘জওয়ান’ নিয়ে আসেন কিং খান। এতে ‘অ্যাকশন হিরো’র রূপে দেখা যায় শাহরুখকে। সিনেমাটিতে শাহরুখের একাধিক লুক এবং দক্ষিণের পরিচালক ও তারকাদের যৌথ অংশগ্রহণ সিনেমাটির হাইপ আরো বাড়িয়ে দেয়।

ফলাফল আরেকটি অলটাইম ব্লকবাস্টার। সেই জওয়ানে শাহরুখ ছাড়াও অন্যতম আকর্ষণ ছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। প্রথমবারের মতো শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেন তিনি। আর এটি তাঁর প্রথম বলিউড চলচ্চিত্রও।

- Advertisement -

সব মিলিয়ে বলিউডে নয়নতারার যাত্রার শুরুটা হয় দুর্দান্ত।

সম্প্রতি অভিনেত্রী হ্যালো ম্যাগাজিনের সঙ্গে একটি সাক্ষাৎকারে শাহরুখ খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা বলেছেন। অভিনেত্রীর চোখে, শাহরুখ খানই প্রকৃত ভদ্রলোক।

নয়নতারা জানান যে চলচ্চিত্র নির্মাতা অ্যাটলি তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং তিনি অ্যাটলির জওয়ানে অ্যাকশন-প্যাকড ভূমিকায় থাকার প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত ছিলেন।

যেখানে তাঁর বিপরীতে স্বয়ং শাহরুখ খান! অ্যাকশন-থ্রিলারে শাহরুখের বিপরীতে অভিনয় করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘কে তাঁর (শাহরুখ) ভক্ত নয়? আমরা সবাই তাঁর চলচ্চিত্র দেখে বড় হয়েছি এবং আমরা সবাই তাকে ভালোবাসি। বিশাল তারকা হওয়া সত্ত্বেও তিনি প্রশংসার দাবিকার। তিনি বিনয়ী। নারীদের অত্যন্ত সম্মান করেন। আমি নিশ্চিত ছিলাম যে জওয়ান একটি বিশাল প্রভাব তৈরি করবে।

ইন্ডাস্ট্রিতে এত বছর কাজ করার পর আপনি এটুকু জানবেন যে কখন একটি ফিল্ম বিশাল প্রভাব ফেলতে যাচ্ছে।’

অভিনেত্রী আরো বলেন, তিনি দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছিলেন এমন একটি চলচ্চিত্রের যা শাহরুখের মতো তারকাসমৃদ্ধ এবং বক্স অফিসে ম্যাজিক তৈরি করবে।

জওয়ানে শাহরুখ খানের বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। ফোর্স ওয়ানের (মুম্বাই পুলিশের কাউন্টার-টেররিজম ইউনিট) প্রধান নর্মদা রাই-এর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। শাহরুখ জওয়ানে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। সালের মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ভারতীয় সিনেমার ইতিহাসের সব হিসাব-নিকাশ বদলে দেয়। পাঠানের পর শাহরুখের দ্বিতীয় হাজার কোটি আয় করা সিনেমা জওয়ান। বিশ্বব্যাপী ১১৪৮ কোটি আয় করে সিনেমাটি। হিন্দি সিনেমার ইতিহাসেও সর্বোচ্চ আয় করা সিনেমা এটি।

- Advertisement -

Related Articles

Latest Articles