21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

রেস্তোরাঁয় আততায়ীর গুলিতে ঝাঁঝরা ইকুয়েডরের বিউটি কুইন

রেস্তোরাঁয় আততায়ীর গুলিতে ঝাঁঝরা ইকুয়েডরের বিউটি কুইন
<br >লান্দি পারাগা গয়বুরো ছবি ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, সেটিই কাল হলো! দিনে-দুপুরে গুলি করে খুন করা হলো ২৩ বছর বয়সী ইকুয়েডরের বিউটি কুইন লান্দি পারাগা গয়বুরোকে। ২০২২ সালে মিস ইকুয়েডর প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও বেশ জনপ্রিয় ছিলেন লান্দি।

স্থানীয় পত্রিকা ইকুয়াভিসার প্রতিবেদন অনুযায়ী, ২০২২ সালে মিস ইকুয়েডর প্রতিযোগিতায় লা রিও প্রদেশের প্রতিনিধিত্ব করেন লান্দি পারাগা। গত শনিবার তিনি কুয়েভেদো শহরে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

- Advertisement -

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, কুয়েভেদো শহরের এক রেস্তোরাঁয় ঘটনাটি ঘটে। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে গিয়েছিলেন লান্দি। ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেছে দেখা যাচ্ছে, দুজন ব্যক্তি রেস্তোরাঁয় ঢোকেন। সেই সময় পরিচিত একজনের সঙ্গে কথা বলছিলেন লান্দি। দুই দুষ্কৃতকারীর একজন রেস্তোরাঁর গেটের কাছে দাঁড়ায়। আরেকজন লান্দির দিকে এগিয়ে গিয়ে গুলি চালায়। গুলিতে ঝাঁঝরা হয়ে যায় ২৩ বছরের তরুণীর শরীর।

রেস্তোরাঁয় অক্টোপাসের ডিশ খাওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন লান্দি। মনে করা হচ্ছে, এই ছবি দেখেই তাঁর অবস্থান জানতে পারে আততায়ী। কিন্তু কেন এই ঘটনা? কার আক্রোশ ছিল বিউটি কুইনের ওপর? তা জানার চেষ্টা করছে পুলিশ।

উল্লেখ্য, একসময় ইকুয়েডরের মাদক কারবারি গ্যাংয়ের প্রধান লিয়েন্দ্রো নোরেরোর সঙ্গে লান্দির নাম জড়িয়েছিল। দুজনের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। গত বছর লিয়েন্দ্রো ও তাঁর হিসাবরক্ষকের একটি কল রেকর্ড ফাঁস হয়েছিল। যেখানে মাদক কারবারিকে বলতে শোনা যায়, তাঁর স্ত্রী যদি লান্দি সম্পর্কে জানতে পারেন, তাহলে সব শেষ হয়ে যাবে!

দ্য টেলিগ্রাফ পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, তদন্তকারীরা নরেরোর ফোনে গয়বুরোর ছবি খুঁজে পেয়েছে। সেই সঙ্গে গাড়িসহ বিলাসবহুল উপহারের প্রমাণও মিলেছে।

প্রসঙ্গত, বছরখানেক আগে ইকুয়েডরের জেলে লিয়েন্দ্রোর মৃত্যু হয়। জেলের দাঙ্গার সময় গুরুতর আহত হন তিনি, পরে মৃত্যু হয়। এবার প্রাণ হারালেন লান্দি। গুলিতে ঝাঁঝরা হয়ে গেছে তাঁর শরীর। প্রশ্ন উঠছে, লান্দির মৃত্যুর নেপথ্যে কি তাহলে লিয়েন্দ্রোর স্ত্রীর হাত রয়েছে? প্রতিশোধ স্পৃহা থেকেই এই কাজ করা হয়েছে? এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

- Advertisement -

Related Articles

Latest Articles