15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

খড়ের গাদায় আগুন দিয়ে মধ্যরাতে প্রবাসীর স্ত্রীকে অপহরণ, অতঃপর…

খড়ের গাদায় আগুন দিয়ে মধ্যরাতে প্রবাসীর স্ত্রীকে অপহরণ, অতঃপর...
ছবি সংগৃহীত

ফেনীতে খড়ের গাদায় আগুন দিয়ে ফাতেমা (৪২) নামে এক প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। পবিত্র লাইলাতুল কদরের রাত আড়াইটার দিকে ফুলগাজীর জিএমহাট ইউনিয়নের নুরপুর গ্রামে সৌদি প্রবাসী ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্বজনরা ৯৯৯ ফোন দিলে পুলিশ ও স্থানীয়রা ধানক্ষেতের মাঝখান থেকে রক্তাক্ত অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়।

- Advertisement -

স্বজন ও স্থানীয়রা জানান, রাত ২টার দিকে ফাতেমা লাইলাতুল কদরের নামাজ পড়ছিলেন। এ সময় নাকে পোড়া গন্ধ পেয়ে তার মেয়েদের ডেকে নিয়ে ঘরের বাইরে এসে দেখেন খড়ের গাদায় আগুন জ্বলছে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে আগুন নেভাতে। এর ফাঁকে বাইরে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা সবার অগোচরে ফাতেমাকে তুলে নিয়ে যায়।

স্বজনরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে না পেলে জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পর ধানক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করা হয়। স্বজনদের অভিযোগ, পাশের বাড়ি খোকন মজুমদারের সঙ্গে জায়গা জমির বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে।

অপরদিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রায়হান উদ্দিন চৌধুরী জানান, ফুলগাজী থেকে ফাতেমা নামে একজন রোগীকে মুমূর্ষু অবস্থায় আনা হয়েছে। তার মাথায়, হাতে, পায়ে ও গায়ে বেশ কিছু স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।

এর আগে গত ২৯ মার্চ জমি নিয়ে বিরোধের জেরে প্রবাসী ফারুক আহম্মেদের বাড়িতে রাতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আমিনুর রহমান মজুমদার প্রকাশ খোকনের বিরুদ্ধে ফুলগাজী থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ফাতেমা।

- Advertisement -

Related Articles

Latest Articles