14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল: ইমন

আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল: ইমন
<br >ইমন চক্রবর্তী

ইমন চক্রবর্তী যে শুধু টালিউডের বিখ্যাত স্বনামধন্য গায়িকা সেটা নয়- তিনি তার নানা কাজ-কর্মের মাধ্যমেও সবার নজর কেড়ে থাকেন। তিনি যে বরাবরই ভীষণ প্রাণখোলা সেটা তার পোস্ট, কথাবার্তা থেকেই বোঝা যায়। দোলের আগের দিনও তাকে তেমনভাবেই খোশমেজাজে দেখা গেল; কিন্তু তার মধ্যেই তিনি কেন নিজেকে পাগল বলে বসলেন? খবর হিন্দুস্তান টাইমসের।

দোল উৎসবের বেশ কিছুদিন আগেই ইমন চক্রবর্তীর গানের স্কুলের বসন্ত উৎসব পালিত হলো ধুমধাম করে। হাওড়ার লিলুয়ার এক মাঠে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন পদ্মভূষণ ঊষা উত্থাপা থেকে শুরু করে জোজো, দেবলীনা কুমার প্রমুখ। সেই অনুষ্ঠানে পায়ের চোট নিয়ে নেচে গেয়ে, সঞ্চালনা করে অনুষ্ঠান মাতিয়ে তুলেছিলেন ইমন। এবার দোলের আগের দিন তিনি রং খেলায় মেতে উঠেছিলেন তার ছাত্রীদের সঙ্গে।

- Advertisement -

রোববার তিনি তার গানের স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে রং খেলে রীতিমতো রঙিন হয়ে উঠেছিলেন। সেই রং, আবির খেলার একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করেছেন ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করে ইমন চক্রবর্তী লেখেন- ‘আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল।’ একই সঙ্গে তিনি জানিয়ে দেন রোববার তার ক্লাস হয়ে যাওয়ার পর তিনি তার ছাত্রছাত্রীদের সঙ্গে এভাবেই দোল খেলায় মেতে উঠেছিলেন। রঙিন হয়ে নিয়েছিলেন একটু।

অনেকেই তার এই পোস্টে দোলের শুভেচ্ছা জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন- ‘আমি ভাবতাম আমি একাই পাগল। এখন বুঝলাম আমার দলে আরও অনেকেই আছেন।’ কেউ আবার লেখেন, ‘কী ভালো। আপনি এমনই থাকুন সহজ সরল হয়ে।’ কেউ কেউ আবার গায়িকাকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles