7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

প্রেমিকের সঙ্গে একা ঘরে মেয়ে, হত্যা করলেন মা

প্রেমিকের সঙ্গে একা ঘরে মেয়ে, হত্যা করলেন মা

ভারতের হায়দ্রাবাদে নিজের ১৯ বছর বয়সী মেয়েকে হত্যা করেছেন মা। বারঘাভী নামের ওই কিশোরী ফাঁকা বাড়িতে নিজের প্রেমিককে নিয়ে আসেন। তার মা বাড়িতে এসে প্রেমিকসহ তাকে ধরে ফেলেন। এরপর ক্ষিপ্ত হয়ে শ্বাসরুদ্ধ করে মেয়েকে মেরেই ফেলেন তিনি।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বুধবার (২০ মার্চ) পুলিশের বরাতে এ তথ্য জানিয়েছে। ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদের ইব্রাহিমপাটনামে।

বুধবার বারঘাভীর মা কাজ থেকে বাড়িতে আসেন দুপুরের খাবার খেতে। ঢুকেই দেখেন তার মেয়ে ফাঁকা বাড়িতে প্রেমিককে নিয়ে এসেছে। ওই সময় মেয়ের প্রেমিককে বাড়ি থেকে বের করে দেন তিনি। এরপর মেয়ের ওপর নির্যাতন চালান। সবশেষে গলায় শাড়ি দিয়ে চেপে ধরে শ্বাসরুদ্ধ করে নিজ হাতে মেয়েকে হত্যা করেন তিনি।

ইব্রাহিমপাটনামের পুলিশ কর্মকর্তা সত্যনারায়ণ সংবাদমাধ্যম এনডিটিভিকে বলেছেন, ওই কিশোরীর ছোট ভাই দাবি করেছে সে তার নিজ চোখে হত্যাকাণ্ডটি দেখেছে। এরপর নিজ মায়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। যে সময় তার মা তার বোনকে মারধর করছিল তখন সে ঘরের জানালার অপরপ্রান্তে ছিল।

পুলিশ জানিয়েছে, কয়েকদিন ধরে নিজ মেয়েকে বিয়ে দেওয়ার জন্য চেষ্টা করছিলেন ওই মা। এজন্য মেয়ের জন্য পাত্রও খুঁজছিলেন তিনি। কিন্তু এরমধ্যেই তার মেয়ে এমন কাণ্ড ঘটায়। এতে বেশ রেগে গিয়ে নিজ হাতে মেয়েকে হত্যা করেন তিনি।

সূত্র: এনডিটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles