14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

পর্ন দুনিয়া ছেড়ে সাফল্য চেয়েছিলেন এমিলি, এখন কোমায়

পর্ন দুনিয়া ছেড়ে সাফল্য চেয়েছিলেন এমিলি, এখন কোমায়
এমিলি উইলিশ

গুরুতর অসুস্থ পর্ন তারকা এমিলি উইলিশ। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ২৫ বছর বয়সী এই অভিনেত্রী কোমায় রয়েছেন এবং জীবনের জন্য লড়াই করছেন।

টিএমজেডের সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়েছে, এমিলির পরিবার তার ভক্তদের প্রস্তুত থাকতে বলেছে, যেহেতু তার স্বাস্থ্যের অবস্থার কোনো উন্নতি হচ্ছে না। গত মাসে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। খবর হিন্দুস্তান টাইমসের।

- Advertisement -

অতিরিক্ত মাদক সেবনের কারণে কয়েক সপ্তাহ আগে রিহ্যাবে ভর্তি হয়েছিলেন এমিলি। কয়েকদিন আগে তিনি বাড়ি ফেরেন। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মাদক সেবনের কারণেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। তবে তার পরিবার এই অভিযোগ প্রত্যাখ্যান করেছে। বাবা মাইকেল উইলিশ বলেন, এমিলি ভেন্টিলেটরের সাহায্যে শ্বাস নিচ্ছে। তবে তার সুস্থ হওয়ার সম্ভাবনা কম।

অন্যদিকে এমিলির ছোট ভাই জানিয়েছেন, বোনের চিকিৎসায় প্রচুর খরচ হচ্ছে তাদের। তার পরিবার চিকিৎসার অর্থ সংগ্রহে একটি ফান্ড সৃষ্টি করেছে। সেখানে এখন পর্যন্ত ৪৭ হাজার ডলার অনুদান এসেছে। তিনি আরও জানান, তার বোন দুই বছর আগে পর্ন দুনিয়া ছেড়ে দিয়েছেন। তিনি বিনোদন জগতের অন্য ক্ষেত্রে সাফল্য চাইছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি ফাঁকা ফ্ল্যাট থেকে পর্ন তারকা সোফিয়া লিওনির মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মারা যায় পর্ন তারকা কেগনি লিন ও জেসি জেন।

- Advertisement -

Related Articles

Latest Articles