9 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

সুস্মিতাকে শোবিজে আনতে চাকরি ছেড়েছিলেন তার প্রথম প্রেমিক

সুস্মিতাকে শোবিজে আনতে চাকরি ছেড়েছিলেন তার প্রথম প্রেমিক
সুস্মিতা সেন

ক্যারিয়ারের শুরুটা মোটেও সুখকর ছিল না সুস্মিতা সেনের। কারণ সিনেপাড়া লাইমলাইট থেকে অনেকটাই দূরে ছিলেন। ছিল না এই জগত সস্পর্কে কোনও ধারণা, এমনকি সামর্থও। মিস ইউনিভার্স হওয়ার কথা কল্পনাও করতে পারেননি তিনি। ডিজাইনার নয়, সাধারণ মূল্যের পোশাক ও ন্যূনতম আয়োজন ছিল তার কাছে। সেখান থেকেই পথচলা শুরু। জিতে নেন মিস ইউনিভার্সের মুকুট।

মিস ইউনিভার্স হয়ে গিয়ে অতীত ভোলেননি সুস্মিতা। তার সেই সময় যারা পাশে ছিলেন, সবাইকেই মনে রেখেছেন তিনি। এমন কি তার প্রথম প্রেমিককেও। এক সাক্ষাৎকারে এসে প্রকাশ্যে নিজের প্রথম প্রেমিককে নিয়ে মুখ খুলতে দেখা যায় তাকে।

- Advertisement -

সেই সাক্ষাৎকারে এই সুন্দরী বলেছিলেন, এখানে উপস্থিত আমার মা-বাবা পরিবারের সবারর অনুমতি নিয়ে বলতে চাই ও আমার প্রথম প্রেমিক, রজত। সত্যি ও ভীষণ জেন্টালম্যান। যখন আমায় মিস ইউনিভার্সের জন্য ট্রেনিং নিতে মুম্বাই আসতে হল, মুম্বাই তখন আমার জন্য বিদেশি শহরের মতো। কারণ আমি দিল্লিতে বড় হয়েছি। এই সুযোগ যখন আসে, আমি কাঁদতে শুরু করে দিই, আমি দিল্লি ছেড়ে কোথাও যাব না। আমি মিস ইউনিভার্সে যাব না। তখন রজতের সঙ্গে মায়ের কথা হয়। ও আমার মাকে বোঝায়, ও তো শুনছে না আন্টি, আমি যাচ্ছি। ও তখন ওর অফিসে গিয়ে স্পষ্ট জানিয়ে দেয়, হয় আমায় একমাসের ছুটি দিন, নয়তো আমি চাকরি ছেড়ে দিচ্ছি। ওরা ওকে কাজ থেকে ছাড়িয়ে দিল। রজতের সাহায্য ছাড়া আমি এই জায়গাতে পৌঁছাতে পারতাম না। এক মাসও আমি ওকে ছাড়া মুম্বাইতে থাকতে পারতাম না।

তবে এই সাক্ষাৎকারের ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটপাড়ার প্রশ্ন, কোথায় এখন তিনি? এত কিছু করেও তো তিনি তার ভালোবাসা পেলেন না। একদিকে যেমন কিছু নেটিজেন সুস্মিতাকে খোঁচা দিতে পিছপা হলেন না, ঠিক তেমনই আবার অপর শ্রেণি তার পক্ষ নিয়ে বললেন, ‘তিনি সব ভুলে যাননি, মনে রেখেছেন। খুব ভাল মনের মানুষ।’

- Advertisement -

Related Articles

Latest Articles