13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

সবাই আমার গায়ের ওপর এসে পড়ছিল: মাহি

সবাই আমার গায়ের ওপর এসে পড়ছিল: মাহি
মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানেই সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়েও না বলে রেগে ঘটনাস্থল ত্যাগ করেন। এমনই একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বাজে স্পর্শ কিংবা ব্যাড টাচ লাগায় ওই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন বলে অনেক ইউটিউবার ভিডিওর শিরোনাম করেছেন। তবে বিষয়টিকে একেবারে নাকচ করে দিলেন এই অভিনেত্রী।

বুধবার বিকেলে আলাপকালে ওই ঘটনা প্রসঙ্গে বলেন, সেখানে সাংবাদিক ইউটিউবার সবাই ছিলেন। সবাই আমার ইন্টারভিউ নিতে চায়। কিন্তু কেউই স্থির হতে পারছিল না। চিৎকার চেঁচামেচি চলছিল। একবার পেছন থেকে কেউ মাইক্রোফোন এগিয়ে দিচ্ছিল, একবার পাশ থেকে। সবাই একেবারে গায়ের ওপর এসে পড়ছিল। সেখানে আসলে কথা বলার অবস্থা ছিল না। তাই চলে আসছি। যে রকম কথা ছড়াচ্ছে কথা আসলে সেরকম নয়।

- Advertisement -

বুধবার সকাল থেকেই মাহিয়া মাহির এই ঘটনা সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ঘটনার অংশবিশেষের বিভিন্ন ভিডিও নিয়ে নানা রকম কথা হতে থাকে। অনেক বিভ্রান্তিও ছড়িয়ে পড়ে। মাহির কথায় সেসব অনেকটা পরিস্কার হয়ে যায়।

অভিনেত্রী বলেন, এতো মানুষের সামনে তো কথা বলা সম্ভব না। আর তারা যা করছিল, সেখানে আমার পক্ষে দাঁড়িয়ে থাকাও কঠিন হয়ে যাচ্ছিল। আমি চলে এসেছি।

- Advertisement -

Related Articles

Latest Articles