15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

যেকোনো ফার্মেসির বিশেষায়িত ওষুধই ম্যানুলাইফের আওতায় আসবে

যেকোনো ফার্মেসির বিশেষায়িত ওষুধই ম্যানুলাইফের আওতায় আসবে
যেসব রোগীর বিশেষায়িত ওষুধের প্রয়োজন হবে তারা যেকোনো ফার্মেসি থেকেই তা নিতে পারবেন বলে জানিয়েছে ম্যানুলাইফ ফাইন্যান্সিয়াল কর্পোরেশন

যেসব রোগীর বিশেষায়িত ওষুধের প্রয়োজন হবে তারা যেকোনো ফার্মেসি থেকেই তা নিতে পারবেন বলে জানিয়েছে ম্যানুলাইফ ফাইন্যান্সিয়াল কর্পোরেশন। বিমা কোম্পানিটি লবল কোম্পানিজ লিমিটেডের সঙ্গে একচেটিয়া চুক্তি স্বাক্ষরের পর ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি।

ম্যানুলাইফ কানাডার প্রধান নির্বাহী কর্মকর্তা নাভিদ ইরশাদ বলেন, গত সপ্তাহে রোগীদের তরফ থেকে আসা উদ্বেগগুলো কোম্পানি শুনেছে এবং সব কানাডিয়ানকে এর আওতায় থাকার নিশ্চয়তা দিতে চায় তারা।
ওয়েবসাইটে দেওয়া এক পোস্টে ম্যানুলাইফ বলেছে, দ্রুতই তারা এই পরিবর্তন বাস্তবায়ন করছে।

- Advertisement -

বিমা প্রতিষ্ঠানটি গত মাসে রোগীদের জানায়, তাদের বিশেষায়িত ওষুধ কর্মসূচিটি প্রাথমিকভাবে শপারস ড্রাগ মার্ট এবং লবল মালিকানাধীন ফার্মেসির মধ্য দিয়ে রূপান্তরে যাচ্ছে। এর আগে জাতীয় গৃহ ও কমিউনিটি স্বাস্থ্যসেবাদাতা বেশোর হেলথকেয়ারের মাধ্যমে বিক্রি হওয়া বিশেষায়িত ওষুধও কোম্পানিটির বিমার আওতায় ছিল।
রিউমাটয়েড আর্থ্রাইটিস, ক্রোহন, পালমোনারি আরটারিয়াল হারপারটেনশন, ক্যান্সার, অস্টিওপরোসিস এবং হেপাটাইটিস সির মতো জীবন বিপন্নকারী ওষুধেল চিকিৎসায় ব্যবহৃত ২৬০ ধরনের ওষুধ এই কর্মসূচির আওতায় রয়েছে।

শিল্পমন্ত্রী ফ্রাসোয়াঁ-ফিলিপ শ্যােেম্পইন গত সপ্তাহে বলেন, চুক্তির বিষয়টিতে তিনি উদ্বিগ্ন।

- Advertisement -

Related Articles

Latest Articles