30.6 C
Toronto
রবিবার, আগস্ট ৭, ২০২২

গ্রাহকদের ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করছে কানাডিয়ান কোম্পানিগুলো

- Advertisement -
গ্রাহকদের ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করছে কানাডিয়ান কোম্পানিগুলো
ছবি/ পোলারিটি ব্রিউইং

গ্রাহকরা প্রথম ডোজের ভ্যাকসিন নেওয়ার প্রমাণ দেখাতে পারলে তাকে কম বা বিনামূল্যে পণ্য ও সেবা সরবরাহ করছে কানাডিয়ান কোম্পানিগুলো। নাগরিকদের ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করতেই তাদের এ উদ্যোগ। এ উদ্যোগ লকডাউনের মধ্যেও ভোক্তাদের পছন্দের দোকানে ফিরতে এবং নতুন ও স্থানীয় ব্র্যান্ডগুলো খুঁজে দেখতে উদ্বুদ্ধ করবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। রাইয়ারসন ইউনির্ভাসিটির অধ্যাপক ও বিপণন বিশেষজ্ঞ জোয়ানে ম্যাকনেইশ বলেন, অনাবশ্যক স্থানে আপনি নিজেকে দেখতে আগ্রহী নাও হতে পারে এবং সেটা মাথায় রেখেইে এই কৌশল। এটা সচেতনভাবে তাদের ব্র্যান্ড আপনার দোরগোড়ায় নিয়ে যাওয়ার একটি উপায়।

ভ্যাকসিনকেন্দ্রিক এই প্রমোশনে নিয়োজিত কোম্পানিগুলোর একটি সম্ব্রেরো ল্যাটিন ফুড। যারা ভ্যাকসিন গ্রহণের সেলফি পোস্ট করছেন অথবা আত্মীয়-স্বজন বা প্রতিবেশিদের জন্য ভ্যাকসিনেশনের বুকিং দিচ্ছেন তাদেরকে ল্যাটিন আমেরিকান ক্যান্ডি উপহার দিচ্ছে মুদি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানটি। তবে ভ্যাকসিন নেওয়া না নেওয়া যে একান্তই ব্যক্তিগত সিদ্ধান্ত এবং এখানে জোর করার কিছু নেই সেটার ওপরও গুরুত্ব দিচ্ছে তারা।

কোম্পানির ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক কোরিনা পার্ডোর কথায়, তারা যাতে স্বস্তি বোধ করেন সেজন্যই কিছুটা আনন্দ ছড়িয়ে দিতে চাইছি আমরা। দীর্ঘ প্রতীক্ষার পর প্রত্যেকটি ভ্যাকসিনেশনকে আমরা কিছুটা উদযাপন করতে চাইছি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles