7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

কথা দিয়ে কথা রাখলেন সালমান, ছুটে গেলেন ক্যান্সারজয়ী ভক্তের কাছে

কথা দিয়ে কথা রাখলেন সালমান, ছুটে গেলেন ক্যান্সারজয়ী ভক্তের কাছে
খুদে ভক্ত জগনবীরের সঙ্গে সালমান খান ডানে

তিনি বলিউডের ভাইজান। কথা দিয়ে কথা রাখার অনন্য এক ব্যক্তিত্ব তিনি। এবারও তাই করলেন। কথা রাখলেন সালমান খান। দেখা করলেন নিজের ৯ বছরের ক্যান্সার জয়ী ভক্তের সঙ্গে।

৯ বছর বয়সেই ৯ বার কেমোথেরাপি নিয়ে ক্যান্সারকে পরাজিত করেছে জগনবীর। এর আগে ২০১৮ সালে মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল সেন্টারে জগনবীরের সঙ্গে দেখা করেন সালমান। তখন তাঁর বয়স ছিল মাত্র ৪ বছর।

- Advertisement -

তখন টিউমারের জন্য কেমোথেরাপি নিতে এসেছিল জগনবীর। সালমান তাঁর খুদে ভক্তকে কথা দিয়ে এসেছিলেন, ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে জয়ী হলে আবার তিনি দেখা করবেন। আর ভাইজানের সেই প্রতিশ্রুতির কারণই ছিল জগনবীর যাতে জীবনযুদ্ধের লড়াইয়ে জয়ী হবার অনুপ্রেরণা। গত বছরই ক্যান্সারকে হারিয়ে দিয়েছে এই জগনবীর।

তাই নিজের কথাও রেখেছেন সালমান খান। গত ডিসেম্বরেই দেখা করে এসেছেন নিজের খুদে ভক্তের সঙ্গে।

এক সাক্ষাৎকারে জগনবীরের মা সুখবীর কৌর জানান, মাত্র ৩ বছর বয়সে তাঁর ছেলের চোখের দৃষ্টি হঠাৎই ঝাপসা হতে শুরু করেছিল। তারপর জানা যায়, ব্রেনে থাকা একটা ছোট্ট টিউমারের জন্য এমনটা হচ্ছে। এই অবস্থায় সেখানকার চিকিৎসকরা জগনবীরের মা-বাবাকে পরামর্শ দেন তাঁরা যেন দিল্লি বা মুম্বাইয়ে নিয়ে গিয়ে ছেলের চিকিৎসা করান।

এরপর বাবা পুষ্পিন্দর ঠিক করেন মুম্বাই আসার। কিন্তু জগনবীর সবসময় ভাবত, সে হয়তো সালমান খানের সঙ্গে দেখা করতেই আসছে মুম্বাইয়ে। তবে চিকিৎসা করাতে যাচ্ছে সেটা জানতো না জগনবীর।

সুখবীর জানান, ছেলের এত উৎসাহ দেখে তিনি আর আসল সত্য ফাঁস করেননি ৩ বছর বয়সী জগনবীরের কাছে। এরপর সে হাসপাতালে ভর্তি হলে, একটি ভিডিও রেকর্ড করা হয়েছিল, যেখানে সে সালমান খানের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করে। আর সেই ভিডিও পৌঁছেও গিয়েছিল অভিনেতার কাছে। তখন সালমান টাটা মেমোরিয়ালে এসেই দেখা করেন জগনবীরের সঙ্গে। সালমানের মুখ আর আর তাঁর হাতের ব্রেসলেট ছুঁয়ে জগনবীর নিশ্চিত হয়েছিল তাকে দেখতে আসা মানুষটা সালমানই।

সুখবীর আনন্দের সঙ্গে জানান, তাঁর ছেলে এখন অনেক সুস্থ। ৯৯ শতাংশ দৃষ্টিশক্তিও ফিরে পেয়েছে। এখন সে স্কুলেও যাচ্ছে।

সালমান খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘টাইগার ৩’ সিনেমায়। বক্স অফিসে ৪৬৬.৬৩ কোটির আয় করে সিনেমাটি। এরপর করণ জোহরের ‘দ্য বুল’-এ দেখা যেতে পারে ভাইজানকে। এছাড়াও যশ রাজ ফিল্মসের ‘পাঠান ভার্সেস টাইগার’-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles