20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

বৃহস্পতিবারের দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

বৃহস্পতিবারের দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
প্রতীকী ছবি

আজ বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, একবার চোখ বুলিয়ে নিতে পারেন আজকের রাশিফলে।

মেষ
সঙ্গীর সহযোগিতা পাওয়ায় আনন্দিত থাকবেন। স্থায়ী সম্পত্তি ক্রয়-বিক্রয়ের ফলে বড় পরিমাণে অর্থ লাভ হতে পারে। চাকরিতে অধীনস্থদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসা ভালো চলবে। শরীরে রোগ বাসা বাঁধার সম্ভাবনা রয়েছে।

- Advertisement -

বৃষ
নিজের রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। পুরনো রোগ বাধার কারণ হয়ে দাঁড়াতে পারে। গাড়ি ও মেশিনের ব্যবহারে কোনো গাফিলতি করবেন না। ছোট ভুলের কারণে সমস্যা আরও বাড়তে পারে। ব্যবসা ভালো চলবে। বন্ধু ও আত্মীয়দের সাহায্য লাভ করবেন। আয় বজায় থাকবে, ব্যবসায়ে ঝুঁকি নেবেন না।

মিথুন
অপ্রত্যাশিত ব্যয় প্রকাশ্যে আসবে। ব্যয় নিয়ন্ত্রণে না রাখলে সমস্যায় পড়তে পারেন। ব্যবসা কমবে। চাকরিতে কথা কাটাকাটি হতে পারে। সঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। চিন্তা ও অবসাদ বজায় থাকবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে বুদ্ধি ও চাতুর্যের দ্বারা লাভান্বিত হবেন।

কর্কট
মনের চঞ্চলতাকে নিয়ন্ত্রণে রাখুন। আইনি জটিলতা দূর হওয়ার পরিস্থিতি তৈরি হবে। তাড়াহুড়োয় আর্থিক লোকসান হতে পারে। ব্যবসা বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে শান্তি থাকবে। লগ্নির দ্বারা লাভ সম্ভব ও কাজ সম্পন্ন হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। নিজের বাণী ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। বিবাদ এড়িয়ে যান। কোনো কারণে মন অশান্ত হতে পারে।

সিংহ
নিজের উৎসাহে নিয়ন্ত্রণ রাখতে হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়িক যাত্রা সফল হবে। অপ্রত্যাশিত লাভের যোগ তৈরি হচ্ছে। ভাগ্য আপনার সঙ্গে। ব্যবসা ভালো চলবে। চাকরিতে অধিকার বৃদ্ধি হবে। জুয়া, বেটিং ও লটারিতে জড়াবেন না। আলস্য ত্যাগ করুন। সামাজিক ক্ষেত্রে প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে।

কন্যা
নতুন পরিকল্পনা তৈরি করবেন। কার্যপ্রাণালী উন্নত হবে। সামাজিক কাজ করার ইচ্ছা জাগবে। প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। চাকরিতে প্রভাব স্থাপন করবেন। আয়ের উৎস বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ে লাভ হবে। পারিবারিক সহযোগিতা ও সুখ বৃদ্ধি হবে। আজ কাউকে টাকা ধার দেবেন না, কারণ সেই টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা খুবই কম।

তুলা
এই রাশির জাতকদের চেষ্টা সফল হবে। কোনো বড় কাজের পথে আগত সমস্যা দূর হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ঋণ কমবে। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। ইচ্ছানুযায়ী ব্যবসা চলবে। নিজের প্রভাব বৃদ্ধিতে সফল হবেন। চাকরিতে অনুকূল পরিস্থিতি উন্নত হবে। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না।

বৃশ্চিক
সুসংবাদ পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়ে তাড়াহুড়ো করবেন না। আঘাত লাগতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। লাভের সুযোগ হাতে পাবেন। বাড়ির বাইরে পরিস্থিতি অনুকূল থাকবে। আনন্দের পরিবেশ বজায় থাকবে। অনলাইন কেনাকাটা করার সময়ে বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে কাজ করুন।

ধনু
বাড়ি ও বাইরে অশান্তি থাকবে। কাজে বাধা উৎপন্ন হতে পারে। আয় কমবে ও চাকরিতে কাজের দায়িত্ব বাড়বে। লোকেরা আপনার সঙ্গে অকারণে তর্ক করবেন। দুঃসংবাদ পাওয়ায় নেতিবাচক চিন্তাভাবনা বাড়বে। ব্যবসায়ে সন্তুষ্ট থাকবেন। সঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। কোনো কাজে তাড়াহুড়ো করবেন না। আর্থিক বিষয়ের জন্য দিন অনুকূল।

মকর
যাত্রা সফল হবে। লেনদেনে সতর্ক থাকুন। যেচে কাউকে কোনো পরামর্শ দেবেন না। বকেয়া টাকা আদায়ের চেষ্টা সফল হবে। ব্যবসায়িক যাত্রার জন্য সময় অনুকূল। ঝুঁকি নেয়ার সাহস করতে পারেন। অজ্ঞাত ভয় ও চিন্তা থাকবে। নিজের পছন্দের কাজ পাওয়ায় আনন্দিত থাকবেন। কোনো প্রকল্পে কাজ শুরু করতে পারেন।

কুম্ভ
পার্টি-পিকনিকের পরিকল্পনা তৈরি করবেন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। কোনো অভিজ্ঞ ব্যক্তির পথ প্রদর্শন লাভ করবেন। চাকরিতে অনুকূল পরিস্থিতি থাকবে। সমাজে মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। যাত্রার দ্বারা লাভের সম্ভাবনা রয়েছে।

মীন
সৎ সঙ্গে মনোনিবেশ করবেন। মানসিক শান্তি লাভ করবেন। আইনি কাজ অনুকূলে থাকবে। আনন্দের পরিবেশ থাকবে। অধীনস্থদের সহযোগিতা লাভ করবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না। আজ যাত্রার পরিকল্পনা বাতিল করে দিন। সাবধানে গাড়ি চালান।

- Advertisement -

Related Articles

Latest Articles