15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে কী বললেন শ্রাবন্তী?

ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে কী বললেন শ্রাবন্তী?
ছেলের প্রেমিকার সঙ্গে বিদেশে ট্যুরেও যেতেও দেখা গেছে শ্রাবন্তীকে ছবি সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন সবসময়। প্রেম বিয়ে নিয়ে খেতাবও রয়েছে টালিউডে। এবার তিনি আলোচনায় এলেন তার ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে।

বিনোদন জগতে পা রেখেই বিয়ের পর্বটা সেরে নিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন এই অভিনেত্রী। তার প্রথম স্বামী রাজীব।

- Advertisement -

প্রথম সংসারেই তার পুত্রের জন্ম হয়। ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক এখন বেশ বড়। এতোটা বড় করার পেছনে পুরোটা অবদানই শ্রাবন্তীর। মা-ছেলে এখন বন্ধুর মতোই। ছেলের প্রেমিকার সঙ্গেও ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সেইসব ছবি প্রকাশ হয়েছে সমাজ মাধ্যমেও।

একমাত্র ছেলে ঝিনুক জীবনের যাবতীয় খুটিনাটি, সিক্রেট মায়ের সঙ্গেই শেয়ার করেন। ছেলের প্রেমিকার সঙ্গে বিদেশে ট্যুরেও যেতেও দেখা গেছে শ্রাবন্তীকে।

শোনা যাচ্ছে, প্রেমিকার সঙ্গে একসঙ্গে বসবাস করছেন ঝিনুক। ছেলের লিভ-ইন সম্পর্কটাকে কীভাবে দেখছেন তার মা শ্রাবন্তী? এ বিষয়ে শ্রাবন্তীর সোজা উত্তর, ‘একদম ওকে আমি। ছেলে লিভ-ইন করুক যাই করুক আমার আপত্তি থাকবে কেন? জীবন একটাই তাই যে যেটাতে ভাল থাকে, সেটাই করা উচিৎ বলে আমি মনে করি।’

ছেলে কী হবেন, এই নিয়ে তাকে প্রশ্ন করতেই শ্রাবন্তী বলেছিলেন, ও যা চায়, যেটা হতে চায়, যা নিয়ে এগোতে চায় ভবিষ্যতে, সবেতেই সম্মতি আছে তার। মা হিসেবে সব সময় পাশে আছেন তিনি।

শ্রাবন্তী সম্প্রতি শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় শেষ করেছেন ‘দেবী চৌধুরানী’র শুটিং। হাতেও রয়েছে আরও কাজ। তবে ‘দেবী চৌধুরানী’ সিনেমায় নিজেকে বদলে ফেলেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles