20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

সৌদি আরবে নজর কাড়লেন আলিয়া ভাট

সৌদি আরবে নজর কাড়লেন আলিয়া ভাট
আলিয়া ভাট

অভিনয় হোক কিংবা স্টাইল সবদিক থেকেই এখন সেরা । সম্প্রতি সৌদি আরবের রাজধানী রিয়াদে জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়ে নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

অনুষ্ঠানে অভিনেত্রী অনন্য অসাধারণ ও লাস্যময়ী রূপে উপস্থিত হয়ে সবাইকে মুগ্ধ করে দেন। বাহারি কালারের শাড়িতে উপস্থিত হন তিনি। এদিন পরেন অফ-শোল্ডার ব্লাউজ। অর্ধেক খোলা চুল সাথে কানে বড় দুল।
ফটোগ্রাফারদের সামনে হাস্যোজ্জ্বল আলিয়াকে বিভিন্ন ভঙ্গিমায় দেখা যায়। ইতোমধ্যেই অনুষ্ঠানে অংশ নেওয়া আলিয়া বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে স্বাগত বক্তব্য রাখেন আলিয়া। পুরস্কার নেয়ার পর তিনি বলেন, এই জাতির (সৌদি) মাঝে উপস্থিত হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। মুসলিমপ্রধান সৌদি আরব এবার চলচ্চিত্র জগতের সবাইকে (আমাদের) একত্রিত করছে এবং সিনেমার নামে আমাদের সবাইকে এক ছাদের নিচে নিয়ে এসেছে।

তিনি বলেন, এমনটা খুব একটা ঘটে না। এখানে পশ্চিমা এবং প্রাচ্যের অগণিত প্রতিভা এক ছাদের নিচে জড়ো হয়েছেন। অভিজ্ঞতা বিনিময় করছেন। এটি আসলেই উপভোগ্য ব্যাপার। এমন আয়োজনের জন্যে আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ।

এর আগে গত বছর ডিসেম্বরের শুরুতে সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হন আলিয়া ভাট। একই উৎসবে গিয়েছিলেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

- Advertisement -

Related Articles

Latest Articles