9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

আসামি না হয়েও কারাগারেই তরুণীর বিয়ে, পেলেন বড় উপহার

আসামি না হয়েও কারাগারেই তরুণীর বিয়ে, পেলেন বড় উপহার
ফাইল ছবি

কারাগারের ভেতর বিয়ে করেছেন এক আরব তরুণী। তার বাবা ওই কারাগারের ভেতর বন্দি আছেন। নিজের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্তে বাবাকে কাছে চেয়েছিলেন তিনি। সেই ইচ্ছা অনুযায়ী, কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করেন— যেন কারাগারের ভেতর তার বিয়ের ব্যবস্থা করা হয়।

ওই তরুণীকে হতাশা করেনি কারা কর্তৃপক্ষ। তারা তার ইচ্ছা পূরণ করেছে। সঙ্গে ওই তরুণীকে বিয়ের উপহার হিসেবে ফার্নিচার দিয়েছে তারা। এ ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একটি কারাগারে। খবর মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস।

- Advertisement -

ওই তরুণী কারা কর্তৃপক্ষের কাছে এক চিঠিতে জানায়, তার বিয়ের প্রস্তাব এসেছে এবং এই প্রস্তাবে তিনি রাজি হয়েছেন। এতে তিনি আরও জানান, এই দিনটিতে বাবা কাছে থাকাটা তার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

দুবাইয়ের কারা কর্তৃপক্ষের প্রধান ব্রিগেডিয়ার মারওয়ান জালফার বলেছেন, তারা ওই তরুণীর আবেগ ও অর্থনৈতিক বিষয়টি বিবেচনা করেছেন। কারণ তার বাবাই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

কারা কর্তৃপক্ষ বিয়ে সম্পন্ন করার জন্য শেখ আহমেদ আল সিহি নামের এক কাজীকে কারাগারে আমন্ত্রণ জানায়। এর পর তিনি বিয়ের প্রক্রিয়া সম্পন্ন করেন।

এর আগে গত সেপ্টেম্বরে অপর এক তরুণীকে তার জন্মদিনের দিন— কারাগারে বাবার সঙ্গে সময় কাটানোর সুযোগ দেওয়া হয়। ওই বাবা দীর্ঘ ছয় বছর ধরে কারাগারে আটক ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles