7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

এখনও ক্ষণে ক্ষণে সুশান্তের নাম নিচ্ছেন অঙ্কিতা, সাবধান করলেন মা

এখনও ক্ষণে ক্ষণে সুশান্তের নাম নিচ্ছেন অঙ্কিতা, সাবধান করলেন মা
প্রতীকী ছবি

সুশান্ত সিং রাজপুত চলে যাওয়ার এতো বছর পরেও তাকে ভুলতে পারেননি তার বান্ধবী অঙ্কিতা লোখন্ডে। এখনও ক্ষণে ক্ষণে প্রিয় বন্ধুর নাম নিচ্ছেন তিনি। যদিও খারাপ ভালো যে কারণেই হোক চিড় ধরেছিল তাদের সম্পর্কে।

কয়েক বছরের প্রেমের পর লিভইনে থেকেছেন তারা। তাদের প্রেম দেখে অনুরাগীরা ভেবেছিলেন, সংসার পাতবেন এই জুটি। তবে অনুরাগীদের সেই আশায় পানি ঢেলে সাত বছর পরে সম্পর্কে ইতি টানেন দুজন। ২০২০ সালে প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত। তারপর ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্কিতা।

- Advertisement -

সম্প্রতি ‘বিগ বস ১৭’-র সিজনে স্বামীকে সঙ্গে নিয়ে প্রবেশ করেন অঙ্কিতা। তার পর থেকেই তাদের সংসারে অশান্তি। নিজের সংসার ভাঙনের পথে আগালেও প্রাক্তন প্রেমিককে নিয়ে এখনও ঘণ্টার পর ঘণ্টা অনর্গল কথা বলে যান অঙ্কিতা। কোনো বিরক্তিই যেন দেখা যায় না তার মাঝে। তাতেই সমস্যা দেখা দিয়েছে।

এ নিয়ে নেটিজেনরা বলছেন, অঙ্কিতা নাকি সমবেদনা আদায় করতেই সুশান্তের নাম এতো আওড়াচ্ছেন। এবার ‘বিগ বস’-এর সেটে প্রবেশ করতেই মেয়েকে সাবধান করে দিলেন অঙ্কিতা মা শ্বেতা লোখান্ডে। ছোট পর্দায় কয়েক বছর কাজ করার পরে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। অভিষেক কপূরের ‘কই পো চে’ ছবির মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তার। সেই ছবির প্রিমিয়ারে অঙ্কিতার হাত ধরেই লাল গালিচায় হেঁটেছিলেন সুশান্ত। কিন্তু নিয়তির অন্য পরিকল্পনা থাকায় আলাদা হয় সুশান্ত-অঙ্কিতার পথ।

- Advertisement -

Related Articles

Latest Articles