6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

শাহরুখ-দেব-অনুপমের সঙ্গে ডেটিংয়ে যেতে চান মধুমিতা

শাহরুখ-দেব-অনুপমের সঙ্গে ডেটিংয়ে যেতে চান মধুমিতা
অভিনেত্রী মধুমিতা সরকার ছবি সংগৃহীত

দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান অভিনেত্রী মধুমিতা সরকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এ ইচ্ছা প্রকাশ করেন।

২০১১ সালে স্টার জলসায় পর্দায় এসেছিল এক জনপ্রিয় মেগা, বোঝে না সে বোঝে না। যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের এই সিরিয়ালটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। সুপারহিট ছিল পাখি অরণ্য জুটি। সেই ধারাবাহিক শেষ হয়েছে আজ প্রায় এক দশক হতে চলল তবু এখনো যশ-মিতা জুটিকে মিস করেন দর্শকরা। বর্তমানে দুজনেই ছোট পর্দায় গণ্ডি টপকে সিনেমা এবং সিরিজে মনোনিবেশ করেছেন। সেই জুটিকে আবারও পর্দায় দেখা যাবে কি না জানালেন মধুমিতা।

- Advertisement -

অভিনেত্রী জানান, অফার আসছে। স্ক্রিপ্ট আসছে। আমরা দেখছি, যদি ভালো লাগে, দুজনেরই স্ক্রিপ্ট পছন্দ হয় তাহলে অভিনয় করব।

পরিচালক, অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে অনেক অল্প বয়সেই বিয়ে হয়েছিল মধুমিতার। কিন্তু তাদের সেই দাম্পত্য জীবন বেশিদিন টেকেনি। এখন তারা নিজেদের মতো ভালো আছেন, কাজ করছেন। কিন্তু ভবিষ্যতে কি প্রাক্তনের সঙ্গে কাজ করবেন তিনি? উত্তরে মধুমিতা জানান, ওকে ফোন করুন। ওই বলতে পারবে এটা। কারণ ও পরিচালক, ও গল্প ভাববে চরিত্রে ভাববে, সেখানে আমাকে মানাবে কি না আগে ভাবুক। তারপর আমার কাছে গল্প এলে আমি পড়ব, ভাবব তারপর দেখি।

এদিন একটি বিশেষ প্রশ্ন উত্তর পর্বে মধুমিতা জানান, তিনি দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান। তবে সেটা কেবলই ঘোরা এবং একে অন্যকে চেনা জানার জন্য।

একই সঙ্গে মধুমিতা আরও জানান, তিনি বর্তমানে সিঙ্গল। এবং মিঙ্গল হওয়ার জন্য প্রস্তুত। তিনি এই সাক্ষাৎকারে খোলাখুলি জানান যদি কারও তাকে ভালো লাগে তারা যেন এসে জানান। তিনি প্রেম করতে চান।

- Advertisement -

Related Articles

Latest Articles