6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

কঙ্গনার সঙ্গে পরকীয়া অজয়ের, কাজল বললেন ‘সংসার ছেড়ে দেব’

কঙ্গনার সঙ্গে পরকীয়া অজয়ের, কাজল বললেন ‘সংসার ছেড়ে দেব’
অজয় দেবগণ কঙ্গনা রানাওয়াত ও কাজল

ভালোবেসে ঘর বেঁধেছিলেন কাজল ও অজয় দেবগণ। দীর্ঘ দিন ধরে সংসার করলেও এই জুটির মাঝে তৃতীয়পক্ষ আসেনি এমন নয়। বিয়ের পরেও অজয়ের জীবনে প্রেম এসেছিল। ছবির সেটে তিনি নাকি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়ে উঠেছিলেন। আর সেই গসিপ ছড়িয়ে পড়তেও বেশিক্ষণ লাগেনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অজয়-কঙ্গনা। সেই ছবির সেট থেকেই ছড়িয়ে পড়ে গসিপ। তবে কঙ্গনার সঙ্গে অনেক অভিনেতার নামই জড়িয়েছিল। তবে সেই তালিকায় যে অজয়ও রয়েছেন, তা হয়তো অনেকেরই অজানা।

- Advertisement -

এদিকে অজয়-কঙ্গনার ঘনিষ্টতার খবর কাজলের কান পর্যন্তও পৌঁছায়। শুটিং সেটে উপস্থিত অনেকেই তাকে জানান, কঙ্গনা ও অজয় একান্তে সময় কাটান। একসঙ্গে লাঞ্চ করা, একে অন্যের পাশে থাকা, সবই তারা করেছেন। কাজল অবশ্য এসব একদমই সহ্য করেননি। স্পষ্ট করে অজয়কে বলেছিলেন, ‘আমি সংসার ছেড়ে চলে যাব’।

এরপরই প্রেমে লাগাম টানেন অজয়। রাতারাতি সব যেন পাল্টে যায়। একটা চর্চিত জুটি হঠাৎ করেই আলোচনা থেকে সরে গেল। এ থেকে বোঝা যায় অজয় জানেন কীভাবে সংসার টিকিয়ে রাখতে হয়। ফলে আজও তারা বলিপাড়ার সফল জুটি।

- Advertisement -

Related Articles

Latest Articles