21.7 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

উবার চালকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ

উবার চালকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ
এক চালকের বিরুদ্ধে এক নারীকে যৌন নিপীড়ন করার অভিযোগ উঠেছে

এক চালকের বিরুদ্ধে এক নারীকে যৌন নিপীড়ন করার অভিযোগ উঠেছে। এরপরও ওই চালক অন্যান্য রাইড-শেয়ারিং অ্যাপ ব্যবহার করে গাড়ি চালাচ্ছেন বলে জানিয়েছে ডারহাম রিজিয়নাল পুলিশ।

পুলিশ কর্মকর্তারা জানান, অন্টারিওর হুইটবিতে টন্টন রোড ও গার্ডেন স্ট্রিট এলাকায় ২৩ ডিসেম্বর যৌন নির্যাতনের খবর পেয়ে সেখানে যান তারা। এক নারীকে বাড়ি পৌঁছে দেওয়ার সময় একজন উবার চালক তাকে যৌন নির্যাতন করেন।

- Advertisement -

২৬ ডিসেম্বর দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ বলেছে, হুইটবির বাসিন্দা ৩২ বছল বয়সী আনিস আশরাফের বিরুদ্ধে দুই কাউন্ট যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। তবে এসব অভিযোগ আদালতে প্রমাণিত হয়নি।

উবারের একজন মুখপাত্র সিটিভি নিউজকে দেওয়া এক বিবৃতিতে বলেছেন, চালকের ওই ঘটনায় আমরা খুবই বিব্রত। এ ধরনের আচরণের কোনো স্থান আমাদের সমাজে নেই। এ ধরনের প্রতিবেদন আমরা খুবই গুরুত্বের সঙ্গে নিয়ে থাকি এবং বিষয়টি জানার পরপরই উবার প্ল্যাটফরম থেকে ওই চালককে সরিয়ে দেওয়া হয়েছে।

তদন্তকারীদের ধারণা, আশরাফ এখনো রাইড-শেয়ারিং সেবা দিয়ে যাচ্ছেন। রাইড-শেয়ারিং কোম্পানিগুলোর সঙ্গে আমাদের তরফ থেকে যোগাযোগ করা হলে আর কোনো ভুক্তভোগী নেই বলে নিশ্চিত করেছে তারা।

এই ঘটনা বা এ ধরনের অন্য কোনো ঘটনার ব্যাপারে কারো কাছে নতুন কোনো তথ্য থাকলে ১-৮৮৮-৫৭৯-১৫২০ নাম্বারে মেজর ক্রাইমস স্পেশাল ভিক্টিমস ইউনিটে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles