20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

ফোর্ড ও চাউয়ের শুভেচ্ছা

ফোর্ড ও চাউয়ের শুভেচ্ছা
ফোর্ড তার বার্তায় বলেন সময় এখন সবার প্রতি কৃতজ্ঞ থাকা এবং যাদের প্রয়োজন তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া

অন্টারিওর প্রিমিয়ার ডগ ফোর্ড ও টরন্টোর মেয়র অলিভিয়া চাউ ২৫ ডিসেম্বর বড়দিনের শুভেচ্ছাবার্তা প্রকাশ করেছেন। সবার প্রতি শুভেচ্ছা জানিয়ে উভয়েই নাগরিক দায়িত্বের ওপর জোর দিয়েছেন তাদের বার্তায়।

ফোর্ড তার বার্তায় বলেন, সময় এখন সবার প্রতি কৃতজ্ঞ থাকা এবং যাদের প্রয়োজন তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া। পাশাপাশি হলিডেতে কাজ করা ফার্স্ট রেসপন্ডারদেরও ধন্যবাদ জানান তিনি।

- Advertisement -

ডগ ফোর্ড বলেন, আমরা যখন প্রিয়জনদের সঙ্গে মিলিত হচ্ছি তখন বিশেষভাবে আমি তাদেরকে ধন্যবাদ জানাতে চাই, যারা আমাদের জনগণ ও কমিউনিটিকে নিরাপদ রাখছেন। ফার্স্ট রেসপন্ডার ও স্বাস্থ্যকর্মী তাদের মধ্যে অন্যতম। আজকের এবং প্রতিদিনের কাজের জন্য আপনাদেরকে ধন্যবাদ।
টরন্টো মেয়র এই ছুটিকে ভালোবাসা, আনন্দ এবং আশাবাদের উদযাপন বলে মন্তব্য করেছেন। পারলে সবাইকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

টরন্টো মেয়র বলেন, আসুন এই মৌসুমের সত্যিকারের উপহারটি আমরা মনে করি। সেটা হচ্ছে কমিউনিটির প্রতি আমাদের দান, স্বেচ্ছাসেবা এবং অন্যদের দেখা।

ইসরায়েল-হামাস যুদ্ধের কারণে দেশে এবং সারা বিশ্বে যে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা-ও উল্লেখ করেন উভয় নেতা। যুদ্ধের পরিপ্রেক্ষিতে গত কয়েক মাসে গ্রেটার টরন্টো এরিয়াতে (জিটিএ) বেশ কয়েকটি বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ফোর্ড বলেন, এ বছর আন্তর্জাতিক সহিংসতার প্রভাব আমাদের প্রদেশের কেউ কেউ অনুভব করতে পারছেন। আমরা প্রার্থনা করি, এই মৌসুম যেন আমাদের জন্য শান্তি ও আশাবাদ বয়ে নিয়ে আসে।
প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো তার বার্ষিক ছুটির বার্তা প্রকাশ করেন ২৪ ডিসেম্বর রাতে। বিং চার্লস প্রকাশ করেন ২৫ ডিসেম্বর।

 

- Advertisement -

Related Articles

Latest Articles