7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

কানাডিয়ান ফ্যাশন কিংবদন্তি হ্যারি রোজেন প্রয়াত

কানাডিয়ান ফ্যাশন কিংবদন্তি হ্যারি রোজেন প্রয়াত
কানাডিয়ান মেনস ক্লদিং রিটেইলার হ্যারি রোজেন ইনকর্পোরেশনের প্রতিষ্ঠাতা হ্যারি রোজেন ৯২ বছরে মারা গেছেন

কানাডিয়ান মেন’স ক্লদিং রিটেইলার হ্যারি রোজেন ইনকর্পোরেশনের প্রতিষ্ঠাতা হ্যারি রোজেন ৯২ বছরে মারা গেছেন। তার পুত্র ল্যারি এক বিবৃতিতে ২৪ ডিসেম্বর বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হ্যারি রোজেন তার প্রথম মেড-টু-মেজার মেনসওয়্যার স্টোর ১৯৫৪ সালে টরন্টোর পার্লামেন্ট স্ট্রিটে চালু করেন। তার ছেলে ল্যারি রোজেন কোম্পানির চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) দায়িত্ব গ্রহণের আগ পর্যন্ত ৫১ বছর এটি পরিচালনা করেন তিনি।

- Advertisement -

২০০৪ সালে অর্ডার অব কানাডা পাওয়া রোজেন কানাডিয়ান প্যারাপ্লেজিক অ্যাসোসিয়েশন, কর্পোরেট ফান্ড ফর ব্রেস্ট ক্যান্সার, ক্যান্সার কেয়ার ফান্ড, সিনাই ফ্রেন্ডস ফর লাইফ ক্যাম্পেইন, ইউনাইটেড ওয়ে, সিএএমএইচ এবং ইউএইচএনের মতো সংগঠনের সঙ্গে যুক্ত থেকে সমাজসেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন।

তার কোম্পানি কানাডার এলিট টেইলরড স্যুটের ক্ষেত্রে সুনামখ্যাত নাম। কানাডায় ১৯টি স্টোর রয়েছে কোম্পানিটির। সম্প্রতি ব্যবসা সম্প্রসারণ করে ক্যাজুয়াল ওয়্যারের সংগ্রহও গড়ে তুলেছে তারা।
বেঞ্জামিন’স পার্ক মেমোরিয়াল চ্যাপেলে এক পোস্টে বলা হয়েছে, রোজেন তার ৬৮ বছর বয়সী স্ত্রী এভলিন, চার সন্তান, নয়জন নাতি-নাতনি এবং ছয়জন পুতি রেখে গেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles