7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

চুরি যাওয়া ৪০ হাজার ডলারের সামগ্রী জব্দ

চুরি যাওয়া ৪০ হাজার ডলারের সামগ্রী জব্দ
পুলিশ বলেছে এসব সামগ্রীর মধ্যে রয়েছে বিলাসবহুল প্রসাধনী হাইজিন সামগ্রী এবং ভিটামিন ও ব্যথানাশকের মতো ওভার দ্য কাউন্টার ওষুধ

ইয়র্ক রিজিয়নের দুটি ওষুধের দোকান থেকে চুরি যাওয়া ৪০ হাজার ডলারের বেশি মূল্যের সামগ্রী জব্দ করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ভন এবং রিচমন্ড হিলের দুটি ওষুধের দোকান থেকে চুরি যাওয়া সামগ্রী একটি কনভিনিয়েন্স স্টোরে বিক্রির খবর পেয়ে ১৬ ডিসেম্বর এ ঘটনার তদন্ত শুরু করে তারা। ২০ ডিসেম্বর টরন্টোর দুটি স্থানে তারা তল্লাশি পরেয়ানা বাস্তবায়ন করে এবং চুরি যাওয়া সামগ্রী জব্দ করতে সক্ষম হয়।

পুলিশ বলেছে, এসব সামগ্রীর মধ্যে রয়েছে বিলাসবহুল প্রসাধনী, হাইজিন সামগ্রী এবং ভিটামিন ও ব্যথানাশকের মতো ওভার-দ্য-কাউন্টার ওষুধ। তদন্তের ফলে দুই সন্দেহভাজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

- Advertisement -

গ্রেপ্তারকৃত ৫২ বছর বয়সী টরন্টোর নাগরিক থি হং হান লু এবং ৬৮ বছর বয়সী তান ডাং নিগুয়েনের বিরুদ্ধে অপরাধের মাধ্যমে অর্জিত সম্পদ রাখা ও পাচারের অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে মদ বিক্রি বা বিক্রির প্রস্তাব দেওয়ারও অভিযোগ আনা হয়েছে। তারা তাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে মদের বোতন বিক্রি করছিলেন। এ ঘটনার তদন্ত চলমান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles