27.5 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

শুভকামনা রইলো

শুভকামনা রইলো
ওমর হাসান আল জাহিদ

শুভকামনা রইলো ওমর হাসান আল জাহিদ ভাইকে তার নতুন উদ্যোগের জন্য।
আমাদের ক্লাইনেটদের অনেকেরই মানসিক সমস্যা, এডিকশন এবং জাস্টিস সিস্টেমের সাথে involvement থাকে, সেই জন্যে মাঝে মধ্যেই ডাক্তার, উকিল, পুলিশ এদের সাথে যোগাযোগ করতে হয় এবং অনেক সময় collaboratively কাজও করতে হয়। বিগত ১৪/১৫ বছরে এ কাজ করতে গিয়ে অনেক উকিলের সাথে যোগাযোগ হলেও এখানকার বাংলাদেশী উকিলের সাথে তেমন যোগাযোগ হয়নি।

তবে বেক্তিগত কারণে বাংলাদেশের দুইজন উকিলের সাথে কাজ করেছি, এবং উনাদের কাছ থেকে আমি খুব ভালো সার্ভিস পেয়েছি, যাকে বলে above and beyond customer service . আমরা কোথাও থেকে কোনো তিক্ত অভিজ্ঞতা পেলে সেটা বেশি করে বলি এবং সেটি বেশিই ছড়ায় আর এই সোশ্যাল মিডিয়ার যুগে তো কথাই নেই। এরকম কিছু বললে বা লিখলে কমেন্টে কমেন্টে ভরপুর। কারো কাছ থেকে কোনো তিক্ত অভিজ্ঞতা থাকলে সেটি বললে কোনো সমস্যা, নেই তবে আমি মনে করি সাথে সাথে কেউ কিছু ভালো করলে সেটিও বলা দরকার। তাতে যিনি ভালো কিছু করলেন তিনি অনেক উৎসাহ পান এবং ভালো কাজটি আরো বেশি ভালো করার চেষ্টা করেন।

- Advertisement -

আমি যে দুজনের সাথে কাজ করেছি তার একজন হচ্ছেন আমাদের কমুনিটির অতি পরিচিত মুখ ওমর হাসান আল জাহিদ ভাই এবং দ্বিতীয়জন হচ্ছেন সাকিব আলম ভাই। দুইজনের কাছেই Property Purchase এর ব্যাপারে সহযোগিতার জন্য গিয়েছিলাম। ওমর হাসান আল জাহিদ ভাই যে বিষয়টি দেখেছিলেন সেটি কিছুটা জটিল শেষ ছিল। যাহোক, উনারা দুইজনই আমাকে খুবই প্রফেশনাল সার্ভিস দেন। আমিতো এখানকার অনেক উকিলের সাথে কাজ করেছি, তাদের অনেকেই উনাদের মতো above and beyond customer service দিতে পারেন নাই। আমার কাজ শেষ হওয়ার পরে আমি যে ২/৪জনকে উনাদের কাছে রেফার করেছি তারাও ভালো সার্ভিস পেয়েছেন। আমার ভালো লাগা সেইটুকুই। অন্তত যে মানুষটি আমার কথায় বিশ্বাস করে উনাদের কাছে গেছেন উনারা তাদের বিশ্বাস রেখেছেন।

অনেক ধন্যবাদ Omar Hasan Al Zahid এবং Sakib Alam ভাইকে।

ঠিক সপ্তাহ ২/৩ আগে আবারো কোনো এক তথ্য জানার জন্য উনাদের দুজনকেই ফোন করি, এবং সঙ্গে সঙ্গে উনারা যথাযত তথ্য আমাকে provide করেন। তখনই ওমর হাসান আল জাহিদ ভাই উনার নতুন শুরু করা OHAZ Mortgage Investment Corporation এর কথা শুনলাম। এতদিন সময় পাইনি, তবে আজকে ছুটির দিনে OHAZ Mortgage Investment Corporation সমন্ধে দেখার সুযোগ হলো। মাশাল্লা ভালো উদ্যোগ, এবং আমি উনার এই নতুন যাত্রার অনেক অনেক শুভ কামনা করি। হয়তো এটি বেশ আগেই শুরু করেছেন তবে আমার কাছে নতুন।

আমাদের দেশের ভাই বোনেরা এইভাবে নতুন নতুন উদ্যোগ নিয়ে আসুন এবং আল্লাহতালা উনাদেরকে সফল করুন এই কামনায় করি।
আশা করি এখানেও উনারা উনাদের above and beyond customer service অব্যাহত রাখবেন !!

- Advertisement -

Related Articles

Latest Articles