20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

দেখতে হুবহু প্রীতি জিনতার মতো, কে এই হলিউড অভিনেত্রী?

দেখতে হুবহু প্রীতি জিনতার মতো, কে এই হলিউড অভিনেত্রী?
<br >লিলি গ্লাডস্টোন বামে ও প্রীতি জিনতা ডানে

প্রীতি জিনতার দুটি ছবি একসঙ্গে, নাকি ছবির দুজন আলাদা মানুষ! হঠাৎ করে ভাইরাল হওয়া একটি ছবি এই প্রশ্নই দাঁড় করিয়েছে সবার মনে। এক ছবিতে দুই প্রীতি জিনতা মনে হলেও মুলত পাশের জন প্রীতি জিনতা নন। তিনি হলিউড অভিনেত্রী লিলি গ্লাডস্টোন!

এ বছর হলিউডের অন্যতম আলোচিত চলচ্চিত্র ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’ দিয়ে বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন হলিউড অভিনেত্রী লিলি গ্লাডস্টোন। সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি ইন্টারনেটে বেশ আলোচনায় এসেছে।

- Advertisement -

ছবিতে তাকে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার মতোই দেখাচ্ছে যা বেশ চমকে দিয়েছে অনুরাগীদের। একজন এক্স (টুইটার) ব্যবহারকারীর শেয়ার করা একটি ছবিতে একদম প্রীতি জিনতার মতোই দেখা গেছে হলিউড অভিনেত্রী লিলি গ্লাডস্টোনকে। ছবিতে লিলিকে একটি কালো গাউন পরিহিত দেখা গেছে। কানে রূপালী কানের দুল পরে ক্যামেরার দিকে তাকিয়ে ছিলেন তিনি।

ছবিটির অ্যাঙ্গেলের কারণে প্রীতির সঙ্গে তার চেহারার হুবহু মিল ধরা পড়ে।

এদিকে লিলির এই ছবিটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে সামাজিক মাধ্যমে। একাধিক অনুরাগী ছবিটি শেয়ার করে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, কোনটা প্রীতি? মন্তব্য করেও অসংখ্য অনুরাগী নিজেদের মতামত শেয়ার করছেন। কেউ বলছেন, ‘প্রীতির একসঙ্গে দুইটা ছবি কেন?’ কেউ বলছেন, ‘প্রীতির জমজ নাকি!’ কেউ বা বলছেন, ‘প্রীতি জিনতার নাম লিলি গ্লাডস্টোন কবে হলো?’ কেউ কেউ আবার প্রীতির অফিসিয়াল আইডি সেই ছবিতে মেনশন করে দিচ্ছেন।

আমেরিকান অভিনেত্রী লিলি গ্লাডস্টোন এই বছর মার্টিন স্কোরসেজির পরিচালনায় লিওনার্দো ডিক্যাপ্রিও অভিনীত ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’-এ মলি বুরখার্ট চরিত্রে অভিনয় করে সর্বাধিক আলোচনায় এসেছেন। সত্য ঘটনা অবলম্বনে চলচ্চিত্রটি ২০১৭ সালের একই নামের নন-ফিকশন বইটির উপর ভিত্তি করে নির্মিত যা লিখেছেন ডেভিড গ্রান। এ বছর সেরা অভিনেত্রীর বিভাগে গোল্ডেন গ্লোবের জন্য মনোনীত প্রথম আদিবাসী নারী হয়ে তিনি ইতিহাস তৈরি করেছেন। তিনি বছরের সেরা ‘ব্রেকথ্রু এন্টারটেইনার’ হিসেবেও মনোনীত হয়েছেন।

লিলি ২০১২ সালে ‘জিমি পি. সাইকোথেরাপি অফ আ প্লেইন ইন্ডিয়ান’ চলচ্চিত্রের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন।

তিনি ‘ক্র্যাশ কোর্স’ এবং ‘বিলিয়নস’-এর মতো কয়েকটি টিভি শোতেও অভিনয় করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles