27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

‘জাহাঙ্গীর সাহেব আগে ঘর ঠিক করেন’

‘জাহাঙ্গীর সাহেব আগে ঘর ঠিক করেন’
শুক্রবার গাজীপুরের টঙ্গীতে এক উঠান বৈঠকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের স্ত্রী খাদিজা রাসেল বক্তব্য দেন

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের স্ত্রী খাদিজা রাসেল গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে উদ্দেশ্য করে বলেছেন, ‘জাহাঙ্গীর আলম সাহেব আগে ঘর ঠিক করেন। আমার সন্তান নাই এই কথা বলেছেন, আপনার তো সন্তান আছে কিন্তু সন্তানের মা কোথায়! অন্যের সমালোচনা না করে আগে নিজের ঘর ঠিক করেন। যারা অন্যের গীবত করে তাঁরা অমানুষ।’

শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের টঙ্গীর ৫৩নং ওয়ার্ড মুদাফায় স্থানীয় কাউন্সিলরের বাসায় এক উঠান বৈঠকে খাদিজা রাসেল এসব কথা বলেন।

- Advertisement -

সংসদ নির্বাচনে রাসেলের সঙ্গে প্রার্থী হয়েছে তাঁরা কী রাসেলের সঙ্গে প্রার্থী হওয়ার যোগ্য! এমন প্রশ্ন তুলে খাদিজা রাসেল বলেন, যখন তিনি জাতির জনককে নিয়ে বাজে কথা বলেছেন তখন কেউ ক্ষমা করতে পারেনি। জাহাঙ্গীর আলম ও কাজী আলিম উদ্দিন বুদ্দিন আমার স্বামীকে নিয়ে মিথ্যাচার করছেন, গীবত করছেন। তাই আমি আজ আবেগতাড়িত হয়ে অনেকগুলো কথা বললাম। এখন আপনারা ভোটের মাধ্যমে তা দেখিয়ে দিবেন।

নির্বাচনে তাঁরা ভোট করছে না সমালোচনা করছেন উল্লেখ করে প্রতিমন্ত্রীর স্ত্রী বলেন, বুদ্দিন ভাইকে আমি চিনি না। তবে যেসব নারীরা তাঁর সম্পর্কে আমার কাছে যা যা বলেছেন, তা বলতে চাই না। এরপরও কি আপনারা বলবেন, রাসেলের সাথে বুদ্দিন ভাই প্রতিদ্বন্দ্বি হতে পারে? যদি তাই হয় তাহলে রাসেল আপনাদের কেমন নেতা!

স্থানীয় ভোটারদের উদ্দেশে তিনি বলেন, শ্বশুর খুন হওয়ার পর মনে কষ্ট নিয়ে রাসেলকে আপনারা এমপি বানিয়েছেন। রাসেল তার বাবার আদর্শে বড় হয়েছেন।

রাসেল সব সময় তাঁর বাবাকে অনুভব করেন।

স্বামীকে সারাদিন কাছে পান না উল্লেখ করে খাদিজা রাসেল বলেন, মানুষের জন্য সময় দিতে গিয়ে সে আমাকে সময় দিতে পারে না। এতে আমার কষ্ট নেই কারণ সে তাঁর বাবার মতই মানুষের সেবা করছেন। যখন আমরা বিদেশে যাই তখনও বিদেশে থাকা বাংলাদেশিদের তিনি সময় দেন। তিনি একজন আদর্শ মানুষ।

- Advertisement -

Related Articles

Latest Articles