18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

আওয়ামী লীগ নেতা বললেন ‘নৌকা ওলারা পলাইবার জায়গা পাবে…’

আওয়ামী লীগ নেতা বললেন ‘নৌকা ওলারা পলাইবার জায়গা পাবে...’
বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ

‘নৌকা ওলারা পলাইবার জায়গা পাবে…, নৌকা বলি না-আমরা হীরুর নৌকা বলি, হীরু… হীরু…। হীরুর লোকেরা পলাইবার জায়গা, ইনশাল্লাহ পাবে না। আগামী ৭ তারিখে যে জাগরণ সৃষ্টি হবে, এই নরসিংদীতে সেই জাগরণে কামরুল ভাই (স্বতন্ত্র প্রার্থী) বিপুল ভোটে জয়ী হবে।’

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে নরসিংদীর মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরাজের দেয়া এই বক্তব্য ফেসবুকে ভাইরাল হয়েছে।

- Advertisement -

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলকে বিজয়ী করার লক্ষ্যে এক মতবিনিময় সভায় এমন বক্তব্য দেন মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুর ইসলাম।

এ সময় স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক মাহমুদুল কবীর সাহীদ এবং মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক মঞ্চে উপস্থিত ছিলেন।

বক্তব্যে সিরাজুর ইসলাম আরও বলেন, ‘আমার চাচা আছে মোশাররফ (মাধবদী পৌর মেয়র) সাহেব। তার নেতৃত্বে ৫টা ইউনিয়ন ও মাধবদী পৌরসভা চলবে। তার নেতৃত্বের বাইরে, তার অর্ডারের বাইরে কেউ কাইক (পা বাড়ানো) দিতে পারবেন না। এবং কারও কাইক দেয়ার শক্তিও নাই।’

মাধবদী পৌর পরিষদের উদ্যোগে মাধবদী পৌরসভা হল রুমে আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মাধবদী পৌরসভার মেয়র ও মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন প্রধান মানিক।

জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব বলেন, থানা আওয়ামী লীগের আহ্বায়ক হয়ে নৌকার সমর্থকদের প্রকাশ্যে হুমকি দেয়া— এটা ধিক্কার জানাই। ইতিমধ্যে আমি তার বক্তব্যের ভিডিও দলীয় হাইকমান্ডের কাছে পাঠিয়েছি। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে জানতে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরাজের মোবাইলে যোগাযোগ করলে তিনি সাংবাদিক পরিচয় শুনে ফোন কেটে দেন।

এ বিষয়ে নরসিংদীর জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটানিং অফিসার ড. বদিউল আলম বলেন, এ রকম বিষয় এখনো আমাদের নজরে আসেনি। বিষয়টি আমাদের নজরে আসলে অথবা কেউ অভিযোগ করলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হীরু। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার করছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র কামরুজ্জামান কামরুল।

- Advertisement -

Related Articles

Latest Articles