20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

জোটগত নির্বাচনের কোনো সুযোগ নেই : চুন্নু

জোটগত নির্বাচনের কোনো সুযোগ নেই : চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জোটগত নির্বাচন করার আর কোনো সুযোগ নেই। আওয়ামী লীগকে বিরোধী দলে দিয়ে, ক্ষমতায় যেতে চাই। আর জোট মহাজোট নয়, লাঙল নিয়েই যুদ্ধ করবে জাতীয় পার্টি। কারও প্রতীক ধার নিবো না।

- Advertisement -

বুধবার (৬ ডিসেম্বর) রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এ কথা তিনি। জাতীয় পার্টি মহাজোটে থাকছে কী না -এমন প্রশ্নের জবাবে মহাসচিব এ কথা বলেন। মুজিবুল হক চুন্নু বলেন, মানুষ যদি ভোট দিতে পারে, তাহলে আওয়ামী লীগ বিরোধী দলে থাকবে আমরা সরকারে যাবো। বাংলাদেশের সবচেয়ে বড় দুটি দল হচ্ছে আওয়ামী লীগ এবং বিএনপি। বড় দুটি দল নির্বাচনে থাকলে নির্বাচন আরও স্বতঃস্ফূর্ত হতো। তবে বিএনপি কেনো নির্বাচনে আসবে না এটা সবাই জানে। তবে তাদের কারণের সঙ্গে আমাদের কোনো মিল নেই।

এদিকে আসন ভাগাভাগি নিয়ে এখনও কোনো কথা হয়নি জানিয়ে জাপা মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে যোগাযোগ করলেও এখনও কোনো বৈঠক হয়নি। প্রধানমন্ত্রীর সঙ্গে কোনো সাক্ষাৎ হয়নি। আওয়ামী লীগের পক্ষ থেকে ফোন এসেছে, বর্তমান নির্বাচন পরিস্থিতি নিয়ে কথা বলতে চায়। আসন ভাগাভাগি নিয়ে কোনো কথা হয়নি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যেহেতু বড় দল, আমরা তাদের সঙ্গে আজ সন্ধ্যার পর কথা বলব। বৈঠকে চেয়ারম্যান যাবেন না, কো-চেয়ারম্যান এবং আমি যাবো। প্লেস ঠিক হয়নি। কোনো প্রস্তাব যদি আওয়ামী লীগ দেয়, আলোচনা করে আমরা কী সিদ্ধান্ত নেব, পরে জানানো হবে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles