14.6 C
Toronto
মঙ্গলবার, মে ১৪, ২০২৪

২৩ বছরের ছোট রাশির সঙ্গে রোমান্স করবেন রবি তেজা!

২৩ বছরের ছোট রাশির সঙ্গে রোমান্স করবেন রবি তেজা!
<br >ছবি সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রবি তেজা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন ৫৫ বছর বয়সী এই অভিনেতা। তাকে নিয়ে পরিচালক গোপীচাঁদ মালিনেনি নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন। সিনেমাটিতে ২৩ বছরের ছোট নায়িকার সঙ্গে জুটি বেঁধে রোমান্স করবেন রবি তেজা।

টলিউড ডটনেট জানিয়েছে, গোপীচাঁদের এ সিনেমায় রবি তেজার বিপরীতে দ্বিতীয় নায়িকা হিসেবে অভিনয় করবেন ৩২ বছর বয়সী রাশি খান্না। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি সংশ্লিষ্টরা। তবে খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। রাশি-রবির এ সিনেমা প্রযোজনা করবে মিথরি মুভিজ মেকার্স।

- Advertisement -

রবি তেজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার নাগেশ্বর রাও’। গত ২০ অক্টোবর মুক্তি পায় এটি। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। বর্তমানে দুটি সিনেমার কাজ রয়েছে রবি তেজার হাতে। এগুলো হলো— ‘ঈগল’, ‘আরটি৪জিএম’।

বলিউড সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন রাশি খান্না। তবে ভারতীয় দক্ষিণী সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি লাভ করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরদার’। ২০২২ সালের অক্টোবরে মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে ৪টি সিনেমার কাজ রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles