18.1 C
Toronto
মঙ্গলবার, মে ১৪, ২০২৪

বহু বিখ্যাত লোকের সঙ্গে সম্পর্ক, বইয়ে উঠে এলো মেগান ফক্সের অতীত

FOX বহু বিখ্যাত লোকের সঙ্গে সম্পর্ক, বইয়ে উঠে এলো মেগান ফক্সের অতীত

পর্দায় তিনি অনবদ্য। তার অভিনয়ে মুগ্ধ লাখো ভক্ত-অনুরাগী। বিশ্বজুড়ে অগণিত ভক্ত তার। তবে গ্ল্যামার জগতে তিনি যতটা উজ্জ্বল, ব্যক্তিজীবনে ততটাই আঘাতপ্রাপ্ত হলিউড অভিনেত্রী মেগান ফক্স।

- Advertisement -

নিজের জীবনের অজানা কিছু ঘটনাই এবার নিজের লেখনীর মাধ্যমে অনুরাগীদের জন্য প্রকাশ করলেন অভিনেত্রী। সদ্য মুক্তিপ্রাপ্ত তার কবিতার বই ‘প্রিটি বয়েজ আর পয়জনাস’-এ উঠে এসেছে মেগান ফক্সের না জানা বহু অধ্যায়।

মেগান ফক্স তার কবিতার বইয়ে কিছু বিখ্যাত ব্যক্তির সাথে তার অতীতের আপত্তিজনক সম্পর্কের কথা প্রকাশ করেছেন, যা তিনি দীর্ঘ সময় গোপন রেখেছিলেন। অভিনেত্রী তার বইয়ে নিজের সম্পর্কের তিক্ত অতীত এবং শারীরিকভাবে অত্যাচারিত ও নিপীড়িত হওয়ার বিষয়গুলো তুলে এনেছেন।

মঙ্গলবার ‘গুড মর্নিং আমেরিকা’র সাথে কথোপকথনে অভিনেত্রী জানান, তিনি তার জীবনে একটি শারীরিকভাবে আপত্তিজনক সম্পর্কের মধ্যে ছিলেন এবং বেশ কয়েকটি মানসিক অত্যাচারমূলক সম্পর্কে ছিলেন। মেগান বলেন, ‘আমি কিছু লোকের সাথে প্রকাশ্যে সংযুক্ত হয়েছিলাম, যাদের আমি বলতে পারি তারা ভয়ংকর মানুষ ছিল। তারা খুব বিখ্যাত, খুব বিখ্যাত মানুষ। কিন্তু কেউই জানে না যে আমি সেই লোকদের সঙ্গে জড়িত ছিলাম।

নিজের কবিতার বই সম্পর্কে জিএমএকে অভিনেত্রী জানান, তার বাগদত্তা তাকে একটি কবিতার বই লিখতে উৎসাহিত করেছিলেন। তিনি আরো বলেন, তিনি তার লেখা কিছু কবিতা প্রকাশ করেননি, কারণ সেগুলো একজন পরিচিত ব্যক্তির কথা তুলে ধরে। মেগান বলেন, ‘যদি শুধু একজন কবি হওয়ার স্বাধীনতা থাকত এবং লোকেরা সত্যিই আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি ঘাঁটাঘাঁটি করতে না চাইত, তবে আমি এ রকম আরো অনেক ঘটনা অন্তর্ভুক্ত করতাম আমার বইয়ে।’

বইয়ের ‘অক্সিকোডোন এন্ড টাকিলা’ শিরোনামের একটি কবিতায় শারীরিকভাবে অত্যাচারিত হওয়ার দৃশ্য বর্ণনা করেছেন ফক্স। কোনো একজন বিখ্যাত ব্যক্তির তাকে আঘাত করা, থুথু দেওয়া এবং দম বন্ধ করার বিষয়ে লিখেছেন অভিনেত্রী।
তিনি শরীরে স্ক্র্যাচ এবং কামড়ের চিহ্নের কথাও তুলে ধরেছেন নিজের কবিতায়। বিছানায় শারীরিকভাবে বন্দিও রাখা হয়েছে অভিনেত্রীকে, যেন তিনি তার পরিবার বা পুলিশকে কল করতে না পারেন। সেই ঘটনাও নিজের কবিতায় তুলে ধরেছেন মেগান ফক্স।

ফক্স তার বইটিতে নিজের গর্ভপাত হওয়ার বিষয়েও লিখেছেন। তিনি বলেছেন, তার কিছু কবিতা আক্ষরিক এবং কিছু রূপক। কিন্তু সেগুলো এমন কিছু, যা নারীদের সঙ্গে সম্পর্কিত। চলতি বছরের আগস্টে বইটির ঘোষণা করে মেগান বলেছিলেন, ‘আমি আমার পুরো জীবন পুরুষদের গোপনীয়তা বজায় রেখে কাটিয়েছি। তাদের পাপের ভার বহন করতে করতে আমার শরীর ব্যথা করে।’

বর্তমানে সংগীতশিল্পী মেশিনগান কেলির সাথে সম্পর্কে রয়েছেন ফক্স। তার সাথে বাগদান সম্পন্ন করেছেন অভিনেত্রী। তবে প্রাক্তন স্বামী ব্রায়ান অস্টিন গ্রিনের সাথে সংসারজীবনে তার তিনটি সন্তান রয়েছে, যাদের নাম নোয়া, বধি ও জার্নি। ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন গ্রিন-ফক্স। তবে ২০১৯ সালে বিচ্ছেদ হয় এই জুটির।

- Advertisement -

Related Articles

Latest Articles